শিরোনাম

বাঞ্ছারামপুরে জুয়ারিদের হামলায় ৬ পুলিশ আহত ॥ গ্রেপ্তার-১

বাঞ্চারামপুর প্রতিনিধি | বুধবার, ১৭ এপ্রিল ২০১৯ | পড়া হয়েছে 312 বার

বাঞ্ছারামপুরে জুয়ারিদের হামলায় ৬ পুলিশ আহত ॥ গ্রেপ্তার-১

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে জুয়ারিদের হামলায় ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন। গত (১৬এপ্রিল ২০১৯) মঙ্গলবার বিকেলে উপজেলার পূর্বহাটি গ্রামের বৈশাখী মেলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ হামলার ঘটনায় জড়িত থাকার দায়ে কবির হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত কবির হোসেনের বাড়ি উপজেলার পূর্বহাটি গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী জানান, বাংলা নববর্ষ উপলক্ষে উপজেলার পূর্বহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের বটতলায় বৈশাখী মেলা বসে। মেলায় পূর্বহাটি ও ফরদাবাদ গ্রামের একদল জুয়ারি জুয়ার আসর বসিয়েছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল মেলায় গেলে জুয়ারি ও তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে লাঠিসোটা নিয়ে হামলা করে। এতে ছয় পুলিশ সদস্য আহত হন।


আহতরা হলেন, থানার পিএসআই ইফতেয়ার, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাজমুল হক ও শামীম ভূইয়া, কনস্টেবেল শাহআলম, জয়নাল আবেদীন ও ফায়জুল্লাহ। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।
এ ঘটনায় এ.এস.আই শামীম ভূইয়া বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ হামলার ঘটনার জড়িত থাকার দায়ে পূর্বহাটি গ্রামের কবির হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সালাহউদ্দিন চৌধুরীর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আমরা একজন হামলাকারীকে গ্রেপ্তার করেছি। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১