শিরোনাম

বাঞ্ছারামপুরে ছাত্রী পিটানোর ঘটনায় অবশেষে শিক্ষক বরখাস্ত

প্রতিনিধি | বুধবার, ২০ এপ্রিল ২০১৬ | পড়া হয়েছে 610 বার

বাঞ্ছারামপুরে ছাত্রী পিটানোর ঘটনায় অবশেষে শিক্ষক বরখাস্ত

রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় দশ ছাত্রীকে পড়া না পাড়ার অভিযোগে বেত ও কাঠের কঞ্চি দিয়ে পেটানোর ঘটনায় জড়িত থাকার অভিযোগে সেই শিক্ষক মোহাম্মদ আলীকে অবশেষে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল স্কুল ব্যবস্থাপনা কমিটি তাঁকে সাময়িক বরখাস্ত করে। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। মোহাম্মদ আলী উপজেলার পাহাড়িয়াকান্দি ইউনিয়নের কলাকান্দির এইচ কে আসমাতুননেছা উচ্চবিদ্যালয়ের গণিতের শিক্ষক। ছাত্রীদেরকে বেদরক  পেটানোর ঘটনা তদন্ত করতে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আহসান উল্লাহকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। এই তদন্ত কমিটি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন নির্যাতিত ছাত্রীদের অভিভাবকরা।
এবিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ছিদ্দিকুর রহমান বলেন, ‘আমার স্কুলে ছাত্রী পিটানোর ঘটনা তদন্ত করতে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে এবং মোহাম্মদ আলীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আমাদের তদন্ত কমিটি মোহাম্মদ আলীর পক্ষপাতিত্ব করে প্রতিবেদন দিব এমন অভিযোগ সঠিক নয়।’
উল্লেখ্য, গত ১৮ এপ্রিল এইচ কে আসমাতুননেছা উচ্চবিদ্যালয়ে পড়া না পারায় অজুহাতে অষ্টম শ্রেণির দশ ছাত্রীর দুই হাতে বেত ও কাঠের কঞ্চি দিয়ে পিটিয়ে আহত করেন। এদের মধ্যে দুইজনকে অজ্ঞান অবস্থায় বাঞ্ছারামপুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০