শিরোনাম

আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী

বাঞ্ছারামপুরে গোলাম মোস্তফা কামালের গণসংযোগ

বাঞ্ছারামপুর প্রতিনিধি: | শুক্রবার, ০২ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 176 বার

বাঞ্ছারামপুরে গোলাম মোস্তফা কামালের গণসংযোগ

আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশে উন্নয়নের জোয়ার বইছে, আওয়ামী লীগ কখনোই প্রতিহিংসার রাজনীতি করে না। বর্তমানে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) উপজেলার আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ, বর্তমানের বাঞ্ছারামপুর উপজেলার মাটি ও মানুষের নেতা গোলাম মোস্তফা কামাল গত বুধবার বাঞ্ছারামপুর সদর বাজার ও দাড়িয়াচর বাজারে মতবিনিময় সভা ও গণসংযোগ কালে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, আমি ব্যক্তিগত ভাবে বাঞ্ছারামপুর উপজেলা অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে অনন্য ভূমিকা পালন করেছি। আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দীর্ঘ ৪৪ বছর ধরে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করতে গিয়ে মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়েছি। রাজপথে প্রতিপক্ষ দ্বারা নির্যাতিত হয়েছি। কোনদিন আওয়ামীলীগ ছেড়ে যাইনি। তিনি আরো বলেন, ১৯৭৬ সালে ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক, ১৯৭৯ সালে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলাম। ১৯৭৯-৮০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিম উদ্দিন হল ছাত্র সংসদের নির্বাচিত জিএস হিসেবে দায়িত্ব পালন করেছি। পরে দেশে তিনি আওয়ামী লীগের রাজনীতি যুক্ত হন। ১৯৮৮-১৯৯৭ সাল পর্যন্ত যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ছিলেন।


মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হুমায়ূন মেম্বার, জয়নাল মেম্বার, নজরুল মেম্বার, রহমতা মেম্বার, আব্দুল খালেক, সবুজ বেপারী ও আলমগীর হোসেন সহ উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

গোলাম মোস্তফা কামাল বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি আগামী নির্বাচনের অংশগ্রহণ করতে চাই। বাঞ্ছারামপুর উপজেলাবাসী উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চাই। পাশাপাশি আমি আপনাদের সকলের দোয়া চাই।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১