শিরোনাম

বাঞ্ছারামপুরে কিশোরীকে চাকরির প্রলোভনে পতিতালয়ে বিক্রির চেষ্টা, দুইজন গ্রেফতার

বাঞ্ছারামপুর প্রতিনিধি : | শনিবার, ২৩ জুন ২০১৮ | পড়া হয়েছে 190 বার

বাঞ্ছারামপুরে কিশোরীকে চাকরির প্রলোভনে পতিতালয়ে বিক্রির চেষ্টা, দুইজন গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলায় চাকরির প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে পতিতালয়ে বিক্রির ব্যর্থ চেষ্টা ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মানব পাচার আইনে দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত হলো নাজমা বেগম (৩০) ও তার স্বামী রফিকুল ইসলাম মুন্সী (৩৭)।


কিশোরীর পরিবার জানায়, আমাদের মেয়েকে চাকরি দেয়ার কথা বলে আমার প্রতিবেশি নাজমা ফুসলিয়ে ঢাকায় নিয়ে যায়। এই বিষয়টি আমাদের সন্দেহ হলে পুলিশকে অবহিত করি। পরে তাদের আটক করলে তারা আমার মেয়েকে ফুসলিয়ে নিয়ে যাওয়ার কথা স্বীকার করে এবং বরিশালে আছে বলে জানান। আমার মেয়েকে নেত্রকোনার একটি পতিতাচক্রের কাছে বিক্রি করে দেয়ার চেষ্টা করেছিল তারা জানিয়েছে। পরে আমার কিশোরী মেয়েকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাব্বির রহমান জানান, কিশোরীকে চাকরি দেয়ার কথা বলে ফুসলিয়ে নিয়ে যায় নাজমা ও তার স্বামী রফিক। পরে আমরা তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে কিশোরির কোথায় আছে তারা বলেন। পরে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মানব পাচার আইনে মামলা হয়েছে। আটককৃত দুই আসামীকে বৃহস্পতিবার জেলা বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। তদন্ত চলছে যদি আরো যদি কেউ জড়িত থাকে, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১