শিরোনাম

বৈশাখী উৎসবের উদ্বোধনকালে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

বাংলার ঐতিহ্যকে আমাদের ধরে রাখতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

| শনিবার, ১৪ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 189 বার

বাংলার ঐতিহ্যকে আমাদের ধরে রাখতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে ব্রাহ্মণবাড়িয়া সাহিত্য একাডেমি’র আয়োজনে গতকাল শুক্রবার সন্ধ্যায় ৮ দিনব্যাপী ৩২ তম বৈশাখী উৎসবের উদ্বোধন করা হয়েছে।

সন্ধ্যা সাড়ে ৬টায় মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে উৎসবের উদ্বোধন করেন অতিথিবৃন্দ।


পরে শহীদ ধীরেন্দ্রনাথ ভাষা চত্বর মঞ্চে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

বৈশাখী উৎসব ১৪২৫ উদযাপন পরিষদের আহবায়ক এডঃ মোহাম্মদ আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার), ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এস আর এম ওসমান গণি সজিব।

স্বাগত বক্তব্য রাখেন বৈশাখী উৎসব ১৪২৫ উদযাপন পরিষদের সদস্য সচিব সাইফুল ইসলাম রিপন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাহিত্য একাডেমির পরিচালক মানবর্দ্ধন পাল।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, পহেলা বৈশাখ আবহমান বাংলার ঐতিহ্য ও সাংস্কৃতি। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বাংলার ঐতিহ্যকে আমাদের ধরে রাখতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, বাংলা নববর্ষ বয়ে আনুক সকলের জীবনে সুখ ও সমৃদ্ধি। আসুন নতুন বছরের প্রথম দিনে অঙ্গিকার করি, সুখী সমৃদ্ধ একটি সুন্দর বাংলাদেশ বিনির্মানে প্রতিশ্র“তবদ্ধ হই।

আলোচনা সভাশেষে ব্রাহ্মণবাড়িয়ার বিদায়ী পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) কে ব্রাহ্মণবাড়িয়া সাহিত্য একাডেমির পক্ষ থেকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১