শিরোনাম

কসবায় সূধী সমাবেশে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক

বহিষ্কার করলেও বিএনপির সংসদ সদস্যদের সদস্য পদ বাতিল হবেনা

কসবা প্রতিনিধি | শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ | পড়া হয়েছে 274 বার

বহিষ্কার করলেও বিএনপির সংসদ সদস্যদের সদস্য পদ বাতিল হবেনা

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, বিএনপির নির্বাচিত সংসদ সদস্য যারা শপথ গ্রহণ করেছেন, তাদেরকে দল থেকে বহিষ্কার করা হলেও সংসদ সদস্য পদে কোন প্রভাব পড়বেনা।

তিনি আজ শুক্রবার (২৬এপ্রিল ২০১৯) দুপুরে তার নির্বাচনী এলাকার ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের চারগাছ এন. আই ভূঁইয়া ডিগ্রী কলেজের নবনির্মিত চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।


এসময় তিনি আরো বলেন, সংবিধানে বলা হয়েছে, কোন সংসদ সদস্য যদি জাতীয় সংসদে গিয়ে দলের বিপক্ষে ভোট দেয় বা দল থেকে যদি তিনি পদত্যাগ করেন তাহলে তার সংসদ সদস্যপদ বাতিল হবে। দল বহিস্কার করলে তার সদস্যপদ বাতিল হবেনা।

এর আগে তিনি কলেজে সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সূধী সমাবেশে আইনমন্ত্রী বলেন, জনগনকে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করতে বিএনপির একজন নির্বাচিত সংসদ সদস্য শপথ নিয়েছেন। কিন্তু বিএনপির সেক্রেটারি জেনারেল বলেছেন, তিনি নাকি সরকারের এজেন্সির চাপে শপথ নিয়েছেন। তারা সব কিছুতে সরকারের ছায়া খুঁজেন। বিএনপির সেক্রেটারি জেনারেল জনগণকে, এমনকি তার দলের লোকজনকেও সম্মান করতে জানেন না।

তিনি বলেন, মাদক ও জঙ্গীবাদ থাকলে আমাদের সমাজ নিজের পায়ে দাঁড়াতে পারবে না। আজকে সারা বিশ্বে জঙ্গীবাদের প্রকোপ দেখা দিয়েছে। নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কায় বোমা বিস্ফোরন করা হয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আনিছুল হক ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম জি হাক্কানি, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১