শিরোনাম

মুন্সেফপাড়া- খৈয়াসার সড়কের কার্পেটিং কাজের উদ্বোধনকালে পৌর মেয়র নায়ার কবির

বর্ষা মৌসুমে ক্ষতিগ্রস্থ গুরুত্বপূর্ণ রাস্তার উন্নয়নমূলক কাজের দরপত্র আহবান করা হবে চলতি মাসেই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 55 বার

বর্ষা মৌসুমে ক্ষতিগ্রস্থ গুরুত্বপূর্ণ রাস্তার উন্নয়নমূলক কাজের দরপত্র আহবান করা হবে চলতি মাসেই

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির বলেছেন, পৌর এলাকার উন্নয়ন ও নাগরিক সুবিধার জন্য আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। বর্তমান পরিষদ দায়িত্ব পাওয়ার পর থেকে অনেক উন্নয়নমূল কাজ করেছি সেগুলো এখন দৃশ্যমান। বর্ষা মৌসুমে বিভিন্ন ওয়ার্ডে যে সকল রাস্তা-ঘাট ক্ষতিগ্রস্থ হয়েছে সে সকল রাস্তা-ঘাট মেরামতের জন্য চলতি মাসেই দরপত্র আহবান করে খুব শিগগিরই কাজ শুরু করা হবে। কোনো রাস্তা বাকি থাকবে না। তিনি বলেন, পৌরসভার ৯টি ওয়ার্ডের রাস্তা-ঘাট, পয়ঃনিষ্কাশন ড্রেনেজ ব্যবস্থাসহ সুষম উন্নয়নের জন্য পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে উন্নয়ন কাজ চলমান রয়েছে। বেশ কিছু প্রকল্পের অর্থ বরাদ্ধ আসায় উন্নয়ন কাজ শুরু হয়েছে। খুব শীঘ্রই পৌরসভার প্রতিটি ওয়ার্ডের রাস্তা-ঘাট, ড্রেনেজে ব্যবস্থাসহ সকল উন্নয়নমূলক কাজ করে একটি আদর্শ ও মডেল পৌরসভা ব্রাহ্মণবাড়িয়াবাসীকে উপহার দিতে পারবো বলে আশা করছি।’

তিনি মঙ্গলবার (১০ নভেম্বর ২০২০) সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মুন্সেফপাড়া- খৈয়াসার সড়কের কার্পেটিং কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন।


এ সময় উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ খবির উদ্দিন, সংরক্ষিত কাউন্সিলর হালিমা আক্তার কাজল, শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান রনি, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাজী রেজাউল করিম বাবুল, বীর মুক্তিযোদ্ধা ওয়াছেল সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা আফছারুন্নবী মোবারক, পৌরসভার উপ সহকারী প্রকৌশলী সুমন দত্ত, এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে শফিকুল ইসলাম, মিজানুর রহমান, ঠিকাদার রমজান, তাসলিমা রহমান মিনু, হাসিনা আক্তার, শাফির উদ্দিন চৌধুরী রনি, কামরুল ইসলাম, মঈনউদ্দিন চঞ্চল, মঞ্জুরে মাসুদ, আবুল কাসেম, মেসার্স রাব্বি নির্মাণ বিল্ডার্স এর সত্ত্বাধিকারী আমিনুল ইসলাম রাব্বি প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১