শিরোনাম

মতবিনিময় সভায় বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ

বর্তমান সরকার সংবাদপত্র ও সাংবাদিকবান্ধব সরকার

স্টাফ রিপোর্টার : | শনিবার, ১০ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 122 বার

বর্তমান সরকার সংবাদপত্র ও সাংবাদিকবান্ধব সরকার

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেন, বর্তমান সরকার সংবাদপত্র ও সাংবাদিকবান্ধব সরকার। সাংবাদিকতার উন্নয়নে এবং সংবাদপত্রের সংকট মোকাবেলায় সকলের সহযোগিতা নিয়ে প্রেস কাউন্সিল ভবিষ্যতে নানামুখী উদ্যোগ গ্রহণ করবে।

তিনি আরো বলেন, সরকার সাংবাদিকদের মান্নোয়ন ও কল্যাণে বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করছে। সাংবাদিকদের সাংবাদিকতার আইন ও আচরণবিধি মেনে চলা প্রয়োজন। তিনি শুক্রবার (০৯.০৩.২০১৮) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে বাংলাদেশ প্রেস কাউন্সিলের আইন ও আচরণবিধি সম্পর্কিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।


ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি আল আমীন শাহীনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। প্রেস কাউন্সিলের আইন ও আচরণবিধি সম্পর্কিত মূল বিষয়ের উপর আলোচনা করেন যুগ্ম সচিব শ্যামল চন্দ্র কর্মকার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শামসুল হক। উন্মুক্ত আলোচনায় অংশ নেন প্রেসক্লাব সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, দৈনিক সমতটবার্তার সম্পাদক ও প্রকাশক মনজুরুল আলম, এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো চীফ পীযুষ কান্তি আচার্য, সময় টিভি’র ব্যুরো চীফ উজ্জল চক্রবর্তী, যুমনা টিভির জেলা প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম প্রমুখ।

মতবিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১