শিরোনাম

বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার : মোকতাদির চৌধুরী এমপি

| শুক্রবার, ০২ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 158 বার

বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার : মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা একে একে গড়ে উঠছে। জাতির জনকের কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মডেল রাস্ট্র।

তিনি গতকাল শুক্রবার সকালে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতি, ঢাকার আয়োজনে সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতি, ঢাকার সভাপতি আজিজুল হক সভাপতিত্বে মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছিল। কিন্তু যারা এদেশে বসবাস করেও বাংলার অমঙ্গল কামনা করতো এরকম যুদ্ধাপরাধীদের বিচারের কাজ সচ্ছতার ভিক্তিতে সম্পূর্ণ হয়েছে। জাতি দায় মুক্ত হয়েছে উল্ল্যেখ করে তিনি বলেন যারা যুদ্ধাপরাধীদের বিচার নিয়ে যারা নানা কথা বলেছে, বিচার বন্ধ করতে চেষ্টা করেছে, তারাই এখন ষরযন্ত্র লিপ্ত তাদের বিরুদ্ধে সকলকে সোচ্চার থাকতে হবে।

তিনি বলেন আওয়ামীলীগ ক্ষমতায় গিয়ে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে। তিনি বিএনপির সাথে আওয়ামীলীগের পার্থক্য উল্লেখ্য করে বলেন আমরা বছরের প্রথম দিনই বই দেয় আর বিএনপি বইয়ের গুদামে আগুন লাগিয়ে সন্ত্রাসী করে,জাতিকে মূখ্য করে দিতে চাই। তিনি বলেন আওয়ামীলীগ ৯৬ এ ক্ষমতায় এসে স্বাস্থ্য সেবা মানুষের দূরগুরায় পৌছে দিতে কমিউনিটি ক্লিনিক সেবা চালু করে কিন্ত বিএনপি ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়, আবার আওয়ামীলীগ ক্ষমতায় এসে তা চালু করে দিয়েছে। জনগনকে আজ বিনামূল্যে ৩৩ প্রকারে ওষুদ প্রদান করছে।আওয়ামীলীগ মানেই উন্নয়ন আর এ উন্নয়নকে এগিয়ে নিতে আমাদের সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।তিনি এরকম প্রশংসনীয় উদ্যোগ গ্রহন করায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতি ঢাকার সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জনান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র নায়ার কবীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতি ঢাকার সহ-সভাপতি , কাজী আবুল বাশার, ইকবাল মোর্শেদ সোহেল, যুগ্ম সাধারন সম্পাদক নুর আলম, ফয়জুল করিম, সায়েক আহমেদ চৌধুরী, মাসুদ আলম, কোষাধ্যক্ষ সৈয়দ এখতেশামুল বারী তানজিল, দপ্তর সম্পাদক ইস্তেয়াক আহমেদ রুমেল খন্দকার, কার্য নির্বাহী সদস্য, সৈয়দ তৌফিক আহমেদ, মামুনুজ্জামান চৌধুরী, আনাস খান, কাউছার আহম্মেদ, মামুন খান, সেলিম আহমেদ, মনিরুলজ্জামান মনির, আনাস খান, শামীম আহমেদ প্রমূখ।

অনুষ্ঠানে ভিয়ালটেক্স গ্র“প সহ-সভাপতি আহসান কবির খান টিপু এর পৃষ্ঠপোষকতায় সদর উপজেলার ১৩ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৭ সালের চতুর্থ শ্রেণি থেকে পঞ্চম শ্রেণীতে উত্তীর্ণ প্রথম স্থান অধিকারী মোট ১৩১ জন শিক্ষার্থীর মাঝে নগদ দুই হাজার টাকা ও একটি সনদপত্র দেওয়া হয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১