শিরোনাম

মজলিশপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সুধী সমাবেশে মোকতাদির চৌধুরী এমপি

বর্তমান সরকার মানসম্মত শিক্ষা নিশ্চিত করে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করছে

প্রতিনিধি: | সোমবার, ১৪ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 112 বার

বর্তমান সরকার মানসম্মত শিক্ষা নিশ্চিত করে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করছে

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকার মানসম্মত শিক্ষা নিশ্চিত করে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করছে। তিনি আরো বলেন, যে জাতি যত বেশি শিক্ষিত হবে সে জাতি ততই উন্নত হবে। তাই শিক্ষার কোন বিকল্প নেই। আসুন আমরা সকলে সম্মিলিতভাবে ছাত্র ছাত্রীদের শিক্ষার মানোন্নয়নে সরকারের পাশিপাশি একযোগে কাজ করি।
তিনি গত শনিবার বিকাল ৩টায় সদর উপজেলার মজলিশপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের চারতলা ভীত বিশিষ্ট একতলা নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে আয়োজিক এক বিরাট সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ হিরণ মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর, উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, শিক্ষা ও প্রকৌশল অধিদপ্তর কুমিল­ার নির্বাহী প্রকৌশলী শাহীন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলী আফরোজ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  শিক্ষানুরাগী আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেন এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ তারিকুল ইসলাম। সমাবেশে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজসহ ইউনিয়ন নেতৃবৃন্দ প্রধান অতিথি ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও বিদ্যালয়ের এই একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে স্বপ্নছোয়া অবদানের জন্য বিদ্যালয় পরিচালনা পর্ষদের পক্ষ থেকে আজীবন সম্মাননা স্মারক প্রধান অতিথির হাতে তুলে দেন শিক্ষানুরাগী মোঃ শরিফুল ইসলাম। সুধী সমাবেশে এলাকার সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবকবৃন্দ, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০