শিরোনাম

বর্তমান সরকার মাদ্রাসার শিক্ষার উন্নয়নে নিরলস কাজ করছে : মোকতাদির চৌধুরী এম.পি

| সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 233 বার

বর্তমান সরকার মাদ্রাসার শিক্ষার উন্নয়নে নিরলস কাজ করছে : মোকতাদির চৌধুরী এম.পি

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার মাদ্রাসা শিক্ষার উন্নয়নে নিরলস কাজ করছে। তিনি দাওরায়ে হাদিসকে মাস্টার্সের সমমান মর্যাদা প্রদান করেছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। এই অর্জনকে এগিয়ে নিতে আমাদের সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

আজ সোমবার (১৯.০২.২০১৮) বিকেলে তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল ইউনিয়নের জামিয়া ইসলামিয়া তাজুল উলুম মালিহাতা মাদ্রাসা ও এতিমখানা কর্তৃপক্ষের আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


বুধল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, মুক্তিযুদ্ধের পক্ষে আলেম সমাজের ভূমিকা অনেক। তারা অনেকাংশেই আমাদের পক্ষে কাজ করেছে সে জন্য একজন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা হিসেবে তাদের প্রতি কৃতজ্ঞ থাকবো। মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলার স্বপ্ন দেখতেন তা বাস্তবে রূপ দিতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সেদিন বেশী দূরে নয়, যেদিন বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে। তিনি বলেন, শিক্ষা ক্ষেত্রে সরকারের সাফল্য আকাশ ছোঁয়া। সন্ত্রাস দমনে সরকার সাফল্য অর্জন করেছে। আইন-শৃংখলা বাহিনীর যথাযথ উদ্যোগের ফলে দেশে নাশকতার হার অনেক কমে গেছে। দেশের মানুষ এখন শান্তিতে বসবাস করছে। দেশ এখন বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ। দেশের যাতায়াত ব্যবস্থায় বিশেষ করে রেল যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। তিনি বলেন, মাদ্রাসা মসজিদের কাজ কখনো আটকে থাকে না। বুধল আলেম ওলামাদের অনেকদিনের দাবি ছাত্রাবাস করে দেওয়া প্রসঙ্গে আশ্বাস প্রদান করে তিনি বলেন, আমি আপনাদের ভালবাসার মানুষ হিসেবে সেবা করতে চাই।

জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, হেলাল উদ্দিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূঁইয়া, বুধল ইউ পি চেয়ারম্যান আব্দুল হক, মাওলানা মাহমুদুর রহমান প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১