শিরোনাম

বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার —————- সুহিলপুরে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার : | রবিবার, ১৩ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 117 বার

বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার —————- সুহিলপুরে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার। এ সরকারের আমলে ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নতি হয়েছে। আমরা চাই বর্তমান প্রজন্ম খেলাধুলার মাধ্যমে বেড়ে উঠুক। খেলাধুলা মানুষের শারীরিক ও মানসিক বিকাশ সাধন করে। একটি সুস্থ ও সুন্দর জাতি গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই।
তিনি গত শনিবার বিকাল ৩টায় সদর উপজেলার সুহিলপুর খেলার মাঠে সুহিলপুর ক্রীড়া সংসদের আয়োজনে মেজর অবঃ জহিরুল হক খান বীর প্রতীক স্মৃতি লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট ২০১৬ এর ফাইনাল খেলায় পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ফাইনাল খেলার উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, সাবেক সচিব ফরহাদ হোসেন মাক্কি, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ শাহানুর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, জেলা ছাত্রলীগ সভাপতি মাসুম বিল­াহ্, বিশিষ্ট শিক্ষানুরাগী হাজী মোহাম্মদ জাহাঙ্গীর, সুহিলপুর ইউপির সাবেক চেয়ারম্যান হাজী মোঃ মোবারক মুন্সী, বিশিষ্ট ব্যাংকার ফখরে আলম চৌধুরী তাউস, সাবেক ভিপি আবু শামীম মোঃ আরিফ, মোঃ শরিফ চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন সুহিলপুর ইউনিয়নের চেয়ারম্যান ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব আজাদ হাজারী আঙ্গুর। সভাপতিত্ব করবেন সুহিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের ও সুহিলপুর ক্রীড়া সংসদের সভাপতি জাহাঙ্গীর কবির খান দুলাল। উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাবিবুল­াহ্ বাহার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফ, গ্যাস ফিল্ডস এমপ্লয়ীজ ইউনিয়ন সভাপতি তৌফিক বেলাল, সিনিয়র সহসভাপতি নূর আলম, সহ সাধারণ সম্পাদক কাজী আব্দুল হামিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী শাহারুল ইসলাম, বুধল ইউপি চেয়ারম্যান আবদুল হক, যুবলীগ নেতা মোঃ ইয়াছিন মিয়া প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সুহিলপুর ক্রীড়া সংসদের সাধারণ সম্পাদক মোঃ হাফিজ উদ্দিন ও মোঃ রানা। খেলায় মৈন্দ গ্রীন ক্লাব বনাম সরাইল একাদশ অংশগ্রহণ করে ট্রাইব্রেকারে ৩-৪ গোলে সরাইল উপজেলা একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলায় প্রথম পুরস্কার ১ লক্ষ টাকা আব্দুর রাজ্জাকের সৌজন্যে এবং চ্যাম্পিয়ন ও রানার ট্রফি সাবেক ভিপি আবু শামীম মোঃ আরিফ এর সৌজন্যে প্রদান করা হয়। খেলায় বিপুল পরিমাণ ক্রীড়ামোদী দর্শক অংশগ্রহণ করেন। প্রধান অতিথি তার তার বক্তব্যে আরো বলেন, মেজর জহিরের স্মৃতি ধরে রাখার জন্য অচিরেই একটি ফুটবল টুর্ণামেন্ট আয়োজনের কথা বলেন। তিনি আরো বলেন, তার স্মৃতি রক্ষায় সুহিলপুরে বিভিন্ন কর্মকান্ড পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১