শিরোনাম

বর্তমান সরকার উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ বাস্তবায়ন করছে-লায়ন ফিরোজুর রহমান ওলিও

| সোমবার, ১০ এপ্রিল ২০১৭ | পড়া হয়েছে 222 বার

বর্তমান সরকার উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ বাস্তবায়ন করছে-লায়ন ফিরোজুর রহমান ওলিও

ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুর ইউনিয়নের ৫ বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান লায়ন্সের সাবেক জেলা গভর্ণর লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জনেেনত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত উন্নয়নে গতিধারা সৃষ্টি করেছে। বর্তমান সরকার গ্রামীণ জনপদের মানুষের জীবন মান উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ বাস্তবায়ন করছে। তিনি উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সরকারকে সহযোগিতার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, সরকারের গৃহিত পদক্ষেপে টেকসই উন্নয়ন নিশ্চিত হচ্ছে, তথ্য প্রযুক্তির ক্ষেত্রে গ্রামের মানুষ নানা সেবা পাচ্ছে, শিক্ষা স্বাস্থ্য কৃষি উন্নয়ন সকল ক্ষেত্রেই দেশ এগিয়ে যাচ্ছে। সরকারের বিভিন্ন উদ্যোগ প্রসংশা অর্জন করছে।
তিনি বলেন সকল কাজেই স্বচ্ছতা জণগণের অংশগ্রহণ রয়েছে। রবিবার ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুর ইউনিয়নের উন্মুক্ত বার্ষিক বাজেট সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে সুলতানপুর ইউনিয়নের ২০১৭-১৮ অর্থ বছরের জন্য ১ কোটি ৩৬ লক্ষ ৮৮ হাজার ৭শ ৫২ টাকার খসড়া বাজেট ঘোণা করা হয়। বাজেট উপস্থাপন করেন ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ আলমগীর হোসেন, আনু মিয়া। স্বাগত বক্তব্য রাখেন ইউপি সদস্য একেএম সেলিম খান। বাজেট নিয়ে আলোচনা করেন শাহজাহান খান, সোহরাব খান, মাওলানা মতিউর রহমান , এলাদত খান,মলাই মিয়া,আনু মিয়া,মনোয়ার আহমেদ, মিজান খান,এনামুল শাহ, মনির মোল্লা,দেলোয়ার মোস্তফা, শেখ কাউসার, রুবেল মিয়া,সফিকুল ইসলাম, হিরণ হাজারী প্রমুখ। নিউজ ডেস্ক


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০