শিরোনাম

পত্তন ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে মোকতাদির চৌধুরী এম.পি

বর্তমান সরকারের আমলে সকল সেক্টরে অভাবনীয় উন্নয়ন হয়েছে

| শনিবার, ১১ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 149 বার

বর্তমান সরকারের আমলে সকল সেক্টরে অভাবনীয় উন্নয়ন হয়েছে

দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকা মার্কাকে বিজয়ী করার আহবান জানিয়েছন বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।

শুক্রবার বিকেলে বিজয়নগর উপজেলার ৬নং পত্তন ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শামসুল আলম ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আওয়ামীলীগের শাসনামলে বিজয়নগরের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, যখনই আওয়ামীলীগ ক্ষমতায় যায় তখনই দেশের উন্নয়ন হয়। অন্যরা ক্ষমতায় গেলে নিজেদের ভাগ্যের উন্নয়ন করে। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে দেশের শিক্ষা, স্বাস্থ, বিদ্যুৎ সেক্টরসহ সকল সেক্টরে অভাবনীয় উন্নয়ন হয়েছে। দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার নিরলসভাবে কাজ করছে। আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে। বাংলাদেশকে কেউ আর দাবিয়ে রাখতে পারবে না। তিনি বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা জনগনের সামনে প্রচার করতে হবে। তিনি বলেন, এক সময় ডিজিটাল বাংলাদেশ নিয়ে যারা বিদ্রুপ করতেন, তারা আজ ডিজিটাল সেবাসমূহ গ্রহণ করছেন। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তব। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে। বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, দলকে তৃণমূল পর্যায়ে সু-সংগঠিত করতে হবে। প্রতিটি গ্রামে গ্রামে, ওয়ার্ডে ওয়ার্ডে দলকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তি দেশের ক্ষতি করতে পারবেনা। তিনি বলেন, বিএনপি হিংসার রাজনীতিতে বিশ্বাস করে। আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে। তিনি বিজয়নগরের সকল উন্নয়ন কর্মকান্ড পর্যায়ক্রমে সমাধান করার আশ্বাস দেন। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সহ সভাপতি হাজী হেলাল উদ্দিন, জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, সৈয়দ নজরুল ইসলাম, বিজয়নগর আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডঃ তানভীর ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নজীর আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাজী মোঃ আইনুল হকের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক দুধ মিয়া।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ৬নং পত্তন ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান রতন, উপজেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক শাহজাহান মিয়া । সম্মেলনে ইয়াকুব মিয়াকে সভাপতি ও দুধ মিয়াকে সাধারণ সম্পাদক করে ৬নং পত্তন ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০