শিরোনাম

জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে মোকতাদির চৌধুরী এম.পি

বর্তমান বাজেট অত্যন্ত গণমূখী বাজেট, এই বাজেটে সমাজের অবহেলিত মানুষের কল্যাণকর অনেককিছু রাখা হয়েছে

| শনিবার, ০৯ জুন ২০১৮ | পড়া হয়েছে 186 বার

বর্তমান বাজেট অত্যন্ত গণমূখী বাজেট, এই বাজেটে সমাজের অবহেলিত মানুষের কল্যাণকর অনেককিছু রাখা হয়েছে

জেলা প্রশাসকের বাংলোতে গতকাল শুক্রবার (০৮.০৬.২০১৮) জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম পিপিএম, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ২৫ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্ণেল শাহ আলী, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এ এস এম শফিকুল্লাহ্, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নওয়াব আসলাম হাবীব।


ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি বলেন, বর্তমান বাজেট অত্যন্ত গণমূখী বাজেট হয়েছে। এই বাজেটের মাধ্যমে সমাজের অবহেলিত মানুষের কল্যাণকর অনেককিছু রাখা হয়েছে। দুস্ত ভাতা, বিধবা ভাতা, দুগ্ধ ভাতা আগের চেয়ে অনেকাংশে বৃদ্ধি করা হয়েছে। এই বাজেট বাস্তবায়িত হলে আমরা অচিরেই বিশ্বের উচ্চ মধ্যম আয়ের দেশে পরিণত হবো। তিনি আরো বলেন, বর্তমান সরকার বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে একটি সুখী, সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে চায়। এটি এই সরকারের অন্যতম উন্নয়ন পরিকল্পনা ও রাজনৈতিক এজেন্ডাও। সেই এজেন্ডা বাস্তবায়নে এ সরকার কাজ করছে। সমৃদ্ধ দেশ গড়তে গত এক দশকে আমাদের বেশকিছু অর্জন আছে। নারী অধিকার ও নারীর ক্ষমতায়নে আমাদের অগ্রগতি লক্ষণীয়। নারী শিক্ষায় আমরা আগের থেকে এখন অনেক এগিয়ে।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১