শিরোনাম

নাসিরনগরে সংবাদ সম্মেলনে আওয়ামীগ নেতৃবৃন্দ

বর্তমান এমপিকে মনোনয়ন না দেওয়ার দাবি

| মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 261 বার

বর্তমান এমপিকে মনোনয়ন না দেওয়ার দাবি

নাসিরনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসনের সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আজ ১৩ নভেম্বর মঙ্গলবার সকালে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ফরহাদ হোসেনকে মনোনয়ন না দেয়ার আহবান জানানো হয়। দুপুরে নাসিরনগর প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য ও ছাত্রলীগের সাবেক নেতা মোঃ আসাদুজ্জামান চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও মহিলা আওয়ামী লীগ নেত্রী শাহীন আক্তার খান, নাসিরনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেব, সাবেক আওয়ামী লীগ নেতা মীর বশির আহমেদ, রেজাউদ্দিন আহমেদ লিটন।


সংবাদ সম্মেলনে বক্তারা অভিযোগ করে বলেন, এই আসনের সংসদ সদস্য ও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের মৃত্যুতে বিএম ফরহাদ হোসেন সংগ্রাম চলতি বছরের ১৩ মার্চ উপ-নিবার্চনে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি এমপি নির্বাচিত হওয়ার পর থেকেই স্বাধীনতা বিরোধী জামায়াত ও বিএনপির লোকজনের সাথে তার সখ্যতা গড়ে তুলেন। একই সাথে দলীয় নেতা-কর্মীদের অবমূল্যায়ন, নিজের পছন্দের লোকদের বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করেছেন। বর্তমানে তার এসব কর্মকান্ডের বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ হয়েছি। তাই বর্তমান এমপি বিএম ফরহাদ হোসেন সংগ্রামকে বাদ দিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী ১১ জনের মধ্য থেকে যে কাউকে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তারা।

তারা বলেন, নাসিরনগরের আওয়ামী লীগের নেতা কর্মী থেকে শুরু করে সর্বস্তরের জনগণ ১১ প্রার্থীর পক্ষে। তাঁদের মধ্য থেকে যে কোনো একজনকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে সবাই মুখিয়ে আছে। বর্তমান এম.পিকে মনোনয়ন দেয়া হলে নির্বাচনী বৈতরণী পার হওয়া যাবে না।

উল্লেখ্য, নাসিরনগরে বর্তমান এমপি বিরোধী ১১ প্রার্থীর বাইরেও সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফজিলাতুন নেসা বাপ্পী এ আসনের মনোনয়ন পেতে আওয়ামী লীগের ফরম জমা দিয়েছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০