শিরোনাম

বদি কেনো, সরকারি দলের যতই প্রভাবশালী হোক প্রমাণিত হলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে : সেতুমন্ত্রী

| বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | পড়া হয়েছে 169 বার

বদি কেনো, সরকারি দলের যতই প্রভাবশালী হোক প্রমাণিত হলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে : সেতুমন্ত্রী

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এম.পি বলেছেন, মাদক ব্যবসার সাথে জড়িত কেউ ছাড় পাবে না।

এক্ষেত্রে কক্সবাজার-৪ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি কেনো, সরকারি দলের যতই প্রভাবশালী হোক প্রমাণিত হলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।


তিনি বলেন, আওয়ামী লীগ কখনো বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের সমর্থন করে না।

আজ বৃহস্পতিবার (২৪.০৫.২০১৮) রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে সড়ক নিরাপত্তা ক্যাম্পেইন ও বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত পরিচালনার কার্যক্রম পরিদর্শনকালে সেতুমন্ত্রী এ কথা বলেন।

ওবায়দুল কাদের এম.পি বলেন, প্রধানমন্ত্রীর পরিষ্কার নির্দেশ- মাদককারবারী বা ড্রাগ ডিলিংসের সাথে যে বা যারাই জড়িত, তারা কেউ ছাড় পাবে না।

এ সময় সাংসদ বদির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে না কেন জানতে চাইলে মন্ত্রী বলেন, আমি তো বলেছি- আগে প্রমাণ করতে হবে। প্রমাণ ছাড়া একজন এম.পি’কে চট করে ধরা যায় না। যদি সে অপরাধী হয় অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

চলমান অভিযান নিয়ে বিএনপির সমালোচনারও জবাব দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এম.পি। তিনি বলেন, বাংলাদেশের মানুষ এ অভিযানে খুশি, শুধু গাত্রদাহ শুরু হয়েছে বিএনপির। কারণ জনগণ খুশি কেন, সেটিই বিএনপির গায়ের জ্বালা।

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড সমর্থন করেন না জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এম.পি বলেন, মাদকবিরোধী অভিযানে পুলিশ শুধু আত্মরক্ষা করছে।

মানিক মিয়া অ্যাভিনিউয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪৮টি যানবাহনের বিরুদ্ধে মামলা ও ৭৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১