শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনসিসির র‌্যালি উদ্বোধনকালে মোকতাদির চৌধুরী এমপি

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে মুজিব বর্ষে সকলকে এগিয়ে আসতে হবে

স্টাফ রিপোর্টার | শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 95 বার

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে মুজিব বর্ষে সকলকে এগিয়ে আসতে হবে

ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, দেশপ্রেমে উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে মুজিব বর্ষে সকলকে এগিয়ে আসতে হবে।

তিনি শনিবার ১৯ ডিসেম্বর ২০২০ সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের উদ্যোগে ও বিএনসিসি ময়নামতি রেজিমেন্টের সহায়তায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজ প্রাঙ্গনে সচেতনতা র‌্যালির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এসময় তিনি বিএনসিসির সদস্যদের উদ্দেশ্যে বলেন, বিজ্ঞান মনস্ক মানুষ হিসেবে ভবিষ্যতে তোমাদেরকে গড়ে উঠতে হবে।


এ সময় উপস্থিত ছিলেন ময়নামতি রেজিমেন্টের কমান্ড্যান্ট লেঃ কর্ণেল সালাউদ্দিন আল-মুরাদ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.এস.এম শফিকুল্লাহ, সমন্বয়ক মেজর শিব্বির আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর বিভুতিভূষন দেবনাথ, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, পিইউও নূর মোহাম্মদ, মাজেদুল ইসলাম, টিইউও দুলাল চন্দ্র দাস প্রমুখ।

পরে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ক্যাম্পাসে গিয়ে শেষ হয়। র‌্যালি চলাকালে রাস্তায় চলাচলরত পথচারীদের মধ্যে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১