শিরোনাম

জাতীয় শোক দিবসে প্রেসক্লাবের আলোচনা সভায় বক্তারা

বঙ্গবন্ধুর পলাতক ৬ খুনিকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবি

শামীম-উন-বাছির | শনিবার, ১৭ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 233 বার

বঙ্গবন্ধুর পলাতক ৬ খুনিকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবি

স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তক অর্পন করা হয়।
বৃহস্পতিবার বেলা ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলাম।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর পরিচালনায় বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম. কাউছার এমরান,প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, সাবেক সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সমকালের নিজস্ব প্রতিবেদক আবদুন নূর, প্রেসক্লাবের সদস্য শাহজাহান সাজু, ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি জালাল উদ্দিন রুমি. যমুনা টিভির জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি আশিক মান্নান হিমেল, সাংবাদিক শফিকুল আলম স্বপন প্রমুখ।


আলোচনা সভায় বক্তারা ৭৫ এর ১৫ আগষ্ট শাহাদাতবরণকারী বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বঙ্গবন্ধুর পলাতক ৬ খুনিকে দেশে ফিরিয়ে এনে আদালতের রায় কার্যকর করার দাবি জানান। বক্তারা শোককে শক্তিতে পরিণত করে বর্তমান সরকারের নেতৃত্বে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে সকলকে যার যার অবস্থান থেকে কাজ করার আহবান জানান। পরে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট শাহাদাতবরণকারীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। আলোচনা সভায় প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম শাহাজাদা, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক মোশারফ হোসেন বেলালসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রেনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
এর আগে সকালে জেলা প্রশাসন আয়োজিত শোক র‌্যালিতে অংশ গ্রহণ করে বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চে স্থাপিত জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তক অর্পন করে গভীর শ্রদ্ধা জানানো হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১