শিরোনাম

শেখ মুজিবুর রহমান এর ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের আলোচনায়-কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম

বঙ্গবন্ধুর গুণাগুণ বলে শেষ করা যাবে না

| রবিবার, ১৮ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 204 বার

বঙ্গবন্ধুর গুণাগুণ বলে শেষ করা যাবে না

১৭ মার্চ কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে আড়ম্বরপূর্ণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এফবিসিসিআই এর সাবেক সহ-সভাপতি, অত্র কলেজের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম। কেক কেটে কলেজ হলরুমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন করা হয়। অনুষ্ঠানে অতিথি ছিলেন বিজয়নগর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ রাসেল খান, পরিচালনা পর্ষদের সদস্য ও বুধন্তী ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ জিতু মিয়া, কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জহির উদ্দিন, ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও প্রধান শিক্ষক মোহাম্মদ ইমরান খান, সহকারী প্রধান শিক্ষক মোঃ মনির হোসেন, অত্র কলেজের সম্মানিত শিক্ষকমন্ডলী, ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের শিক্ষক, কর্মচারী ও ছাত্র ছাত্রীবৃন্দ। ছাত্র ছাত্রীদের মাঝে কবিতা আবৃত্তি ও দেশাত্মবোধক গানের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও প্রধান শিক্ষক মোহাম্মদ ইমরান খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ জহির উদ্দিন।


প্রধান অতিথি কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম গ্রহণ না করলে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন দেশ ও জাতির জন্য নিবেদিতভাবে কাজ করে গেছেন। বঙ্গবন্ধুর গুণাগুণ বলে শেষ করা যাবে না। তিনি বঙ্গবন্ধু আত্মার মাগফেরাত কামনা করেন এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আকাক্সক্ষা ব্যক্ত করেন। তিনি ছাত্র ছাত্রীদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করার আহবান জানান। সভা শেষে প্রধান অতিথি আবৃত্তি ও দেশাত্ববোধক গানের ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদেরকে পুরস্কার প্রদানসহ কিছু বিশেষ পুরস্কার প্রদান করেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অত্র কলেজের সহকারী অধ্যাপক আহমেদুর রহমান বিনকাস ও প্রভাষক মুহ্ম্মাদ ফেরদৌস মিয়া।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০