শিরোনাম

ফেসবুকে ছবি বিকৃতি করে প্রকাশকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫

আখাউড়া প্রতিনিধি : | বুধবার, ০৭ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 212 বার

ফেসবুকে ছবি বিকৃতি করে প্রকাশকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় ফেসবুকে ছবি প্রকাশের ঘটনাকে কেন্দ্র করে দু’দলের সংঘর্ষে ৫জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার (০৭.০৩.২০১৮) সকালে উপজেলার মোগড়া বাজারে। আহতদের মধ্যে দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি বিবেচনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী জানান, গত মঙ্গলবার মোগড়া বাজারের চাল বেপারী আবুল কাশেমের ছেলে হানিফ তার ফেসবুক ওয়ালে বাবুল মিয়ার পুত্র ইমন মিয়ার ছবি বিকৃত করে প্রকাশ করে। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকাল সাড়ে ১০টায় ইমন তার মামা ইকবালকে সাথে নিয়ে মোগড়া বাজারে গিয়ে কাশেমের সাথে ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে উভয় পক্ষ ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয়পক্ষের ৫জন আহত হয়। আহত চাল আবুল কাশেম-(৫৫)কে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রোকন মিয়া-(৩৫)কে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।


আহত রোকন মিয়ার ভাই উপজেলার মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নোয়াব মিয়া বলেন, ঝগড়া নিষ্পত্তি করতে গিয়ে তার ভাই হামলার শিকার হয়েছেন।

মোগড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, ঝগড়া নিষ্পত্তি করতে গিয়ে তিনিও আহত হয়েছেন।

এদিকে ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ও আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে আছে। অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি বলেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১