শিরোনাম

টিভি কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ডাঃ মোঃ আবু সাঈদ

ফুটবলের জনপ্রিয়তা বৃদ্ধিতে সকলকে কাজ করতে হবে

স্টাফ রিপোর্টার : | রবিবার, ০৫ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 90 বার

ফুটবলের জনপ্রিয়তা বৃদ্ধিতে সকলকে কাজ করতে হবে

ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়ানুরাগী সংগঠক ডাঃ মোঃ আবু সাঈদ বলেছেন, ফুটবল বাংলাদেশের জনপ্রিয় খেলা। এই খেলার জনপ্রিয়তা বৃদ্ধিতে সবাইকে এক সাথে কাজ করতে হবে। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার ফুটবল ঐতিহ্যের বিকাশে ব্রাহ্মণবাড়িয়া ফুটবল একাডেমি সহ বিভিন্ন সংগঠন নিবেদিত ভাবে কাজ করছে। রাতের বেলায়ও অনুষ্ঠিত খেলাগুলো দর্শকরা উপভোগ করছে। তিনি নতুন প্রজন্মকে উৎসাহিত করতে সাবেক কৃতি ফটবলারদের মিলন মেলা আয়োজনের ভূয়সী প্রসংশা করেন। তিনি এই ধারাকে অব্যাহত রাখার আহবান জানান।

ব্রাহ্মণবাড়িয়ার লোকনাথ দিঘী ময়দানে শুক্রবার রাতে ফ্লাড লাইটের আলোতে ব্রাহ্মণবাড়িয়া ফুটবল একাডেমির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের সহায়তায় অনুষ্ঠিত টিভি কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়া ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক সাইফুর রহমান মনি, প্রবীণ খেলোয়ার আলহাজ্ব সাইদুর রহমান সাঈদ, প্রদীপ চক্রবর্তী, সাংবাদিক আল আমীন শাহীন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু কাউসার,ক্রীড়ানুরাগী আব্দুল মালেক, কৃতি খেলোয়ার ও সাবেক কাউন্সিলর খন্দকার মোঃ শাহ আলম,তৌফিকুল আলম, আহমেদ বুলবুল, আবেদুল হক আবেদ, নাজমুল হক কামাল, প্রবীর রায়, আলহাজ্ব এনামুল হক, মামুন, শাহীন, রিয়াদ মেহেদী, মোঃ জামাল প্রমুখ।


স্বাগত বক্তব্য রাখেন জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য আলহাজ্ব মনিরুল আলম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ফুটবল একাডেমির পরিচালক বেপারী মনির হোসেন রনি।

পরিচালনা ও ধারাভাষ্যে ছিলেন আনিছুল হক রিপন, মিজানুর রহমান মিজান। সহায়তা করেন সুবর্ণা খেলাঘরের সত্বাধিকারী সোহাগ ও ক্রীড়া সংগঠক মোল্লা মোঃ রাজিব। উক্ত টূর্নামেন্টের ফাইনাল খেলায় তিতাস বয়েক ক্লাব মেড্ডা ৩-২ গোলে টেংকের পাড় ফুটবল একাদশকে পরাজিত করে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে হাসান, ম্যান অব দ্যা টূর্নামেন্ট হয়েছে মিতুল। সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান মোঃ আরিফ। উক্ত টূর্নামেন্টে ৯ টি দল অংশ গ্রহণ করে। ফাইনাল খেলায় বিপুল দর্র্শক সমাগম হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১