শিরোনাম

জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন প্রথম বিভাগ ফুটবল লীগের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

ফুটবলের ঐতিহ্য, জনপ্রিয়তার বিকাশে সম্মিলিতভাবে ভূমিকা রাখতে হবে

স্টাফ রিপোর্টার | বুধবার, ০৪ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 194 বার

ফুটবলের ঐতিহ্য, জনপ্রিয়তার বিকাশে সম্মিলিতভাবে ভূমিকা রাখতে হবে

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, সরকার ক্রীড়াংগনের উন্নয়ন সমৃদ্ধির জন্য আন্তরিকভাবে বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করছে। আমাদের দেশে ফুটবল খেলার ঐতিহ্য রয়েছে এবং এ খেলার ব্যাপক জনপ্রিয়তাও ছিল। এখন ফুটবলের মাঠ স্টেডিয়াম সহ সব কিছুর উন্নয়ন হলেও ফুটবল মাঠে দর্শক পূর্বের মতো নেই। তিনি ফুটবল খেলার আয়োজনে এবং মান উন্নয়নে  আর্থিক সহ সব ধরনের সহযোগিতা করার কথা উল্লেখ করে বলেন, ফুটবলের জনপ্রিয়তা বৃদ্ধিতে সবাইকে এগিয়ে আসতে হবে , নতুন প্রজন্মকে ফুটবল খেলায় সম্পৃক্ত এবং ক্লাবগুলোকে গতিশীল করে ফুটবলের ঐতিহ্য বিকাশে সম্মিলিতভাবে ভ’মিকা রাখতে হবে।
মঙ্গলবার (০৩.১০.২০১৭) জেলা ফুটবল এসোসিয়েশন ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন প্রথম বিভাগ ফুটবল লীগ ২০১৬ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি অ্যাড. ইউসুফ কবীর ফারুক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন, নেজারত ডেপুটি কালেক্টর মোঃ আসলাম হোসাইন, সিনিয়র সাংবাদিক ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন। ফুটবল লীগ পরিচালনা কমিটির চেয়ারম্যান এনামুল হকের পরিচালনায় সকলকে স্বাগত জানান জেলা ফুটবল এসোসিয়েশন ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক মহিম চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন এসোসিয়েশনের সহ সভাপতি মোঃ আবুল কাশেম ক্রীড়া সংগঠক মনিরুল আলম, নোমান রেফারীদের পক্ষে আবু সাঈদ রনি প্রমুখ।
অনুষ্ঠানে জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন প্রথম বিভাগ ফুটবল লীগ ২০১৬ এর চ্যাম্পিয়ন ইয়ংস্টার তানভীর স্মৃতি সংঘ এবং রানার আপ মোহামেডান স্পোটিং ক্লাবকে  ট্রফি দেয়া হয়। এছাড়া শ্রেষ্ঠ খেলোয়ার শামীম, সর্বোচ্চ গোলদাতা রকি, ক্রীড়া সাংবাদিক মোহাম্মদ আরজু ও আল আমীন শাহীন এবং অংশগ্রহণ কারী বিভিন্ন দলকে ক্রেস্ট প্রদান করা হয়।
পরে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান জেলা ফুটবল এসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ফুটবল ক্লাবের প্রতিনিধিদের সঙ্গে আসন্ন প্রথম বিভাগ ফুটবল
লীগ আয়োজন নিয়ে মতবিনিময় করেন।  তিনি এসময় প্রথম বিভাগ ফুটবল লীগ সর্বাত্মক স্বার্থক করতে সকলের আন্তরিকতা কামনা করেন।
অনুষ্ঠানে ঢাকা মোহামেডান ক্লাবের কৃতি ক্রীড়াবিদ আহসান উল্লাহ মন্টু, পৌর কাউন্সিলর শাহ মোঃ শরীফ ভান্ডারী, কৃতি ক্রিড়াবিদ মোঃ আবু মুসা খসরু, আতাউর রহমান ইয়াকুব, মোঃ আবেদ, সুভাষ দাস, মোঃ মাকসুদুর রহমান মোল্লা শাহীন, নাজমুল হক কামাল, প্রবীর, বুলবুল, শফিকুল ইসলাম মলাই সহ ক্রীড়াবিদ, বিভিন্ন ফুটবল দলের সংগঠক খেলোয়ার বৃন্দ উপস্থিত ছিলেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০