শিরোনাম

পড়াশুনার পাশাপাশি খেলাধুলায়ও শিক্ষার্থীদের কৃতিত্ব রাখতে হবে : জেলা প্রশাসক

| শুক্রবার, ২৬ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 126 বার

পড়াশুনার পাশাপাশি খেলাধুলায়ও শিক্ষার্থীদের কৃতিত্ব রাখতে হবে : জেলা প্রশাসক

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, পড়াশুনার পাশাপাশি খেলাধুলায়ও শিক্ষার্থীদের কৃতিত্ব রাখতে হবে। তাই পড়াশুনার পাশাপাশি ক্রীড়া চর্চায় শিক্ষার্থীদের বেশি করে মনোযোগী হতে হবে। কারণ খেলাধুলা শরীর ও মনকে চাঙ্গা রাখে। যথাযথ শারীরিক ও মানসিক বিকাশ না হলে কর্মক্ষেত্রে সফল হওয়া যায় না।

তিনি বৃহস্পতিবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া গভঃ মডেল গালর্স হাই স্কুল প্রাঙ্গণে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


গভঃ মডেল গালর্স হাই স্কুলের প্রধান শিক্ষক নাঈমা জান্নাতের সভাপতিত্বে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার চর্চা বাড়াতে হবে। কারণ, খেলাধুলা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য জরুরি। একমাত্র খেলাধুলাই পারে শিক্ষার্থীদের বিভিন্ন অপকর্ম থেকে দূরে রাখতে। এ জন্য তিনি ক্ষেত্রে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও জেলা প্রশাসক পতœী আঞ্জুমান আফরোজ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শহর সমাজসেবা কার্যক্রমের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন।

অনুষ্ঠান পরিচালনা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক গিয়াস উদ্দিন মৃধা।

পুরস্কার বিতরণীয় অনুষ্ঠানের আলোচনা সভাশেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১