শিরোনাম

প্রেসক্লাব ভবনের ছয়তলার নির্মাণকাজের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : | রবিবার, ১০ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 104 বার

প্রেসক্লাব ভবনের ছয়তলার নির্মাণকাজের উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ভবনের ছয়তলার নির্মান কাজ উদ্বোধন করা হয়েছে। আজ রোববার দুপুর ১টায় প্রধান অতিথি হিসেবে নির্মান কাজের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডঃ ফজিলাতুন্নেছা বাপ্পী, পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। প্রেসক্লাবের ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মোঃ নজরুল ইসলাম শাহাজাদার পরিচালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল-আমীন শাহীন, প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সিনিয়র সাংবাদিক মনজুরুল আলম।

স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি বলেন, সাংবাদিকরা হলেন জনমানুষের চোখ। সাংবাদিকরা সত্যের পথে কাজ করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যেই প্রেসক্লাব নির্মানের জন্য অনুদান দিয়েছেন। তিনি প্রেসক্লাবের ছয়তলা ভবনের নির্মান কাজে সব ধরনের সহায়তার আশ্বাস দেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১