শিরোনাম

প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুট!

বিশেষ প্রতিনিধি : | বুধবার, ২৭ জুন ২০১৮ | পড়া হয়েছে 156 বার

প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুট!

চাকরিজীবী এক ব্যক্তির সাথে ফেসবুকে পরিচয় হয় তরুণীর। প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব লুট। কথোপকথনের একপর্যায়ে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। এরপর তরুণীর সাথে দেখা করতে গিয়ে ফাঁদে পড়েন ওই ব্যক্তি।

কৌশলে তাকে জিম্মি করে আদায় করা হয় তিন লাখ ৮০ হাজার টাকা। কেড়ে নেওয়া হয় সাথে থাকা মোটরসাইকেল। এ ঘটনায় মামলা হলে চক্রটির সদস্যদের শনাক্ত করতে কাজ শুরু করে পুলিশ।


আজ বুধবার (২৭.০৬.২০১৮) ঢাকার কেরানীগঞ্জ থেকে রুবেল নামে চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় মোটরসাইকেল।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াজেদ আলী বলেন, ঈদুল ফিতরের দু’দিন আগে যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ব্যক্তিকে ওই বাসায় ডেকে নিয়ে তরুণীর সাথে তার কিছু আপত্তিকর ছবি তোলা হয়।

তিনি জানান, এরপর সেসব ছবি তার স্ত্রীসহ অপর স্বজনদের কাছে পৌঁছে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করে চক্রের সদস্যরা। মান-সম্মানের ভয়ে ভুক্তভোগী তার কাছে থাকা ও মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে আনা টাকা তাদের দিয়ে মুক্তি পান। পরে তিনি এ ঘটনায় মামলা করেন। তদন্তের একপর্যায়ে চক্রের কয়েকজনকে শনাক্ত করা সম্ভব হয়। শীঘ্রই তাদের গ্রেফতার করা সম্ভব হবে।

ওসি আরো জানান, গ্রেফতার রুবেল পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এর আগেও তারা লোকজনকে প্রতারণার ফাঁদে ফেলে টাকা আদায় করেছে বলে জানা যায়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০