শিরোনাম

হোটেলে রাত কাটিয়ে

প্রেমিক উধাও : অনশনে প্রেমিকা

বিশেষ প্রতিনিধি : | সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 108 বার

প্রেমিক উধাও : অনশনে প্রেমিকা

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন শুরু করেছে দেবিদ্বার মহিলা কলেজের এক ছাত্রী (১৭)। রোববার সকাল থেকে উপজেলার ৩নং রসুলপুর ইউনিয়নের জিন্নতপুর গ্রামে প্রবাসী প্রেমিক মিজানের বাড়িতে ওই কলেজছাত্রী অনশন শুরু করে। এ ঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রবাসী প্রেমিক মিজান জিন্নতপুর গ্রামের প্রবাসী খোরশেদ আলমের ছেলে।

অনশনরত ওই কলেজছাত্রী জানায়, মিজানের সাথে দীর্ঘ চার বছরের প্রেম তার। মিজান বিদেশ থাকাকালীন মোবাইলে তাদের সম্পর্ক হয়। গত দুই বছর আগে বিদেশ থেকে এসে বিয়ে করার কথা বলে কুমিল্লার একটি আবাসিক হোটেলে নিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক করে মিজান। এরপর নানা কৌশলে বিদেশ চলে যায়। সম্প্রতি আবার দেশে ফিরে তাকে না জানিয়ে অন্য কোথাও বিয়ের প্রস্তুতি নিচ্ছিল মিজান। প্রেমিক মিজান বিয়ে করছে এমন সংবাদ পেয়ে দিশেহারা হয়ে পড়ে ওই কলেজছাত্রী।


স্থানীয় মেম্বারকে বিষয়টি জানানোর পরও কোনো পদক্ষেপ নেয়া হয়নি উল্লেখ করে ওই ছাত্রী বলে, উপায় না পেয়ে আত্মহত্যার জন্য প্রস্তুতি নিয়ে একটি চিরকুট লিখেছি। ব্যাগে বিষ নিয়ে নিজের ভালোবাসার স্বীকৃতির জন্য সকালে মিজানের বাড়িতে ছুটে এসেছি। বিয়ের আশ্বাস দিয়ে সে আমার সাথে শারীরিক সম্পর্ক করেছে। এখন কোনো কারণ ছাড়াই সম্পর্ক ভাঙতে যাচ্ছে। তাই আমি সব ছেড়ে এখানে চলে এসেছি।

এদিকে প্রেমিকার আসার খবর পেয়ে গা ঢাকা দিয়েছেন প্রেমিক মিজান। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।

মিজানের মা সেতরা বেগম বলেন, আমার ছেলের খোঁজ পাওয়া যাচ্ছে না। ছেলেকে না পেলে তো এই সমস্যার সমাধান সম্ভব না।

এ বিষয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া বেগম বলেন, আমি তাদের সঙ্গে যোগাযোগ করেছি এবং বিয়ের ব্যবস্থা করতে বলেছি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১