শিরোনাম

প্রিয়া সাহা ও ইসকনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা না নিলে পরিস্থিতি ঘোলাটে হতে পারে

বার্তা প্রেরক | সোমবার, ২২ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 276 বার

প্রিয়া সাহা ও ইসকনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা না নিলে পরিস্থিতি ঘোলাটে হতে পারে

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহা কর্তৃক বাংলাদেশে ৩ লক্ষ ৭০ হাজার সংখ্যালঘু সম্প্রদায় গুম হয়ে যাওয়ার অভিযোগ করা ও ইসকন কর্তৃক চট্টগ্রামে বিভিন্ন স্কুলের মুসলিম ছাত্র ছাত্রীদের হরে রাম স্লোগান দিয়ে প্রসাদ খাওয়াতে বাধ্য করার প্রতিবাদে মালফুজাতে শুরা ব্রাক্ষণবাড়ীয়া এ-র উদ্দ্যেগে গত রবিবার (২১ জুলাই ২০১৯)বাদ আসর স্থানীয় প্রেসক্লাব প্রাঙ্গণে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মাওলানা মাসউদুর রহমান এ-র সভাপতিত্বে মাওলানা জসিমউদদীন ও সৈয়দ মোঃকাশেম এ-র যৌথ পরিচালনায় অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন মুফতী আব্দুর রহিম কাশেমী, বক্তব্য রাখেন মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা জুনায়েদ কাশেমী,মাওলানা ইসহাক আল মামুন, মাওলানা নিয়ামুল ইসলাম সাদেকী,মুফতী রহমতুল্লাহ, গাজী আশরাফ আজহার, মুফতী ইয়াসিন আরাফাত নবীনগরী,হাফেজ আব্দুল কাফী,মাওলানা আব্দুল মুমিন,মাওলানা আশরাফুল ইসলাম প্রমূখ।


বক্তাগণ বলেন, হিন্দু, বোদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায়ের নির্যাতনের যে অভিযোগ করেছেন তা কাল্পনিক, মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। তার এই অভিযোগ বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। তার এই মিথ্যা বানোয়াট বক্তব্য বাংলাদেশে সাম্প্রদায়িক দাঙ্গা উস্কে দিবে।

বক্তাগণ চট্রগ্রামের বিভিন্ন স্কুলের মুসলিম ছাত্র ছাত্রীদের ইসকন কর্তৃক প্রসাদ খাওয়াতে বাধ্য করার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন বাংলাদেশে হিন্দু মুসলমানদের মাঝে সাম্প্রদায়িক দাঙ্গা সংঘটিত করে বাংলাদেশকে অস্থিতিশীল করে তুলতে ইসকন, হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও প্রিয়া সাহাদের মতো কিছু বিদেশিদের এজেন্ট আদাজল খেয়ে মাঠে নেমেছে, তাদেরকে অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করে শতবছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার আহবান জানিয়ে এঁদেরকে নিষিদ্ধ করার ও দাবি জানান। অন্যথায় দেশের পরিস্থিতি ঘোলাটে হতে পারে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১