শিরোনাম

প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেটে আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন

| বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 290 বার

প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেটে আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন

ক্রিকেট খেলা যুব সমাজকে মরণ নেশা মাদক, জঙ্গীবাদের মতো অপরাধ থেকে সরিয়ে রাখে।  আমরা নিজেদেরকে স্বয়ং সম্পূর্ণ করতে হলে অবশ্যই লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা করতে হবে। যারা লেখাপড়া জানে তারা খেলাধুলাও জানে। আর যারা লেখপাড়া জানে না তারা খেলাধুলাও জানে না। চরিত্র গঠণে ক্রিকেট খেলাটা অনেক সহায়ক ভূমিকা পালন করে। মঙ্গলবার (২৭.০২.২০১৮) বিকাল ৩ টায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে (বর্ডিং মাঠ) প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৭-১৮ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু এ কথা বলেন।

তিনি বলেন, আজকে যারা স্কুল লেভেলে খেলছেন আগামী দিনে জাতীয় পর্যায়ে খেলবেন। আমরা একদিন আমাদের জেলার খেলোয়াড়দের টেলিভিশনের পর্দায় দেখতে চাই। অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, প্রাইম ব্যাংক ব্রাহ্মণবাড়িয়া ব্রাঞ্চ প্রধান মোহাম্মদ রফিকুল হক। জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু কাউছার খানের উপস্থাপনায় এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য আল মামুন, এ এফ এম আব্দুস সাকির ছোটন, মঞ্জুর-ই মাসুদ, রফিকুল ইসলাম, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্রাহ্মণবাড়িয়া জেলার দায়িত্ব প্রাপ্ত কোচ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ রুহুল কুদ্দুছ শামীম, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারী, সাংবাদিক ইব্রাহিম খান সাদত প্রমুখ।


ফাইনাল খেলায় আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ পাইকপাড়া ৬৯ রানে ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টসে আইডিয়াল জয়লাভ করে ৪৪.৪ ওভারে ১৯২ রানে অল আউট হয়। কাজী হৃদয় সর্বোচ্চ ৭৫, আজমান আহমেদ আরমান ৫৪ রান করে। সামছুল ইসলাম ইপন ১০ ওভারে ৩টি মেডেনসহ ৪১ রানে ৫টি উইকেট পায়। কামরুল ও অমি ২টি করে উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় ৩৮.৪ ওভারে ১২৩ রানে অল আউট হয়। সৈকত সর্বোচ্চ ৩৪ ও তমাল ২০ রান করে। অধিনায়ক সাদনান আলম সিয়াম ৪টি, আবু বক্কর ও সাইফুল ইসলাম সিয়াম ২টি করে উইকেট পায়। খেলাটি পরিচালনা করেন আম্পায়ার নাজমুল হক সেলিম ও মোঃ আজিম। স্কোরার মোঃ সুমন, এস এম সাদ সুবর্ণ,  স্কোর বোর্ড অপারেটর আসাদুজ্জামান রনি ও জসিম উদ্দিন। ধারাভাষ্যকার ছিলেন এ এইচ আকাশ ও  ফেরদৌস রহমান।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১