শিরোনাম

প্রবাসীদের ফুলেল সংবর্ধনায় সিক্ত হলেন অতিরিক্ত ডিআইজি মোঃ মিজানুর রহমান

প্রেস বিজ্ঞপ্তি : | শনিবার, ০৯ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 113 বার

প্রবাসীদের ফুলেল সংবর্ধনায় সিক্ত হলেন অতিরিক্ত ডিআইজি মোঃ মিজানুর রহমান

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, মোঃ মিজানুর রহমান জেলার আইন শৃঙ্খলা সুরক্ষা এবং কল্যাণকর কাজে নিজেকে নিবেদিত রেখেছেন। তিনি তার রুটিন দায়িত্ব পালনে যেমন সফল হয়েছেন, তেমনি সমাজের সর্বস্তরের মানুষের কল্যাণমূলক কর্মকান্ডেও সফল হয়েছেন। তার চাকুরীকালে ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসী সহায়তা শাখা স্থাপনের মাধ্যমে প্রবাসীদের দ্রুত সেবা দেওয়া ও তাদের প্রতি বিশেষ খেয়াল ছিল বলেই আজকে ব্রাহ্মণবাড়িয়ার প্রবাসীদের সংবর্ধনা তিনি পেয়েছেন। তিনি আরো বলেন, পুলিশ সুপার মিজানুর রহমানের সেবা- দায়িত্বশীলতা- আন্তরিকতা ব্রাহ্মণবাড়িয়ার মানুষের কাছে স্মরণীয় হয়ে থাকবে। তিনি বৃহস্পতিবার (০৭.১২.২০১৭) বিকেলে শহরের জেলা পরিষদ মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া প্রবাসী কল্যাণ পরিষদ আয়োজিত এডিশনাল ডিআইজি পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত জেলার প্রবাসীবান্ধব পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) এর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র নারী নেত্রী নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব চৌধুরী মোঃ আফজাল হোসেন নিছার, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেন।

সংবর্ধনার জবাবে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) বলেন, ব্রাহ্মণবাড়িয়াবাসীর সর্বান্তরিক সহযোগিতা ছিল বলেই আমি কাজ করতে পেরেছি। আজকে প্রবাসীদের যে প্রগাঢ় ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছা পেয়েছি তা আমার মনে চিরদিন সুখস্মৃতি হয়ে থাকবে। কারণ প্রবাসীদের ভালোবাসা সকল সরকারী কর্মকর্তাদের কপালে জোটে না, সেদিক থেকে আমি সত্যিই ভাগ্যবান।


অনুষ্ঠানের সভাপতি ব্রাহ্মণবাড়িয়া প্রবাসী কল্যাণ পরিষদের আহবায়ক সৌদি আরব প্রবাসী বিশিষ্ট সংগঠক ও মিডিয়া ব্যক্তিত্ব এম ওয়াই আলাউদ্দিন বলেন, প্রবাসীদের প্রতি পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) এর আন্তরিকতায় প্রবাসীরা মুগ্ধ। তিনি আশা প্রকাশ করেন জেলা পুলিশের এই সহযোগিতা ও আন্তরিকতা প্রবাসীদের জন্য অব্যাহত থাকবে। আজ আমরা তাঁকে সম্মানীত করে নিজেরাই সম্মানীত হয়েছি। বাছিক শিল্পী বাছির দুলালের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাতার প্রবাসী মোঃ রাজিব রাজ, সৌদি প্রবাসী মহসিন সরকার, বাহারাইন প্রবাসী মাহবুবুর রহমান, মালয়েশিয়া প্রবাসী আবু সাঈদ, ইতালি প্রবাসী এনামুল হকসহ প্রবাসীবৃন্দ। এ সময় পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) কে প্রবাসীদের কল্যাণে অনন্য ভূমিকা ও সহযোগিতায় বিরল দৃষ্ঠান্ত স্থাপন করার জন্য সম্মাননা ক্রেস্ট প্রদান ও সৌদি আরব, কাতার, বাহারাইন, সংযুক্ত আরব আমিরাত, ওমান, মালয়েশিয়া, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, সাউথ আফ্রিকাসহ বিভিন্ন দেশের শতাধিক প্রবাসী পুলিশ সুপারকে ফুল দিয়ে সংবর্ধিত করেন। এরই সাথে প্রতিবন্ধিদের সেবা, শিক্ষা ও পুর্নবাসনে অনন্য ভূমিকা এবং অবদানের জন্য সফল সমাজকর্মীর রাষ্ট্রীয় স্বীকৃতি অর্জন করায় পরিচ্ছন্ন রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারকে প্রবাসীরা সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১