শিরোনাম

প্রধান বিচারপতির পিতা প্রবীণ আইনজীবী এড. সৈয়দ মোস্তাফা আলীর মৃত্যুতে শোক সভা

| বৃহস্পতিবার, ২৮ জুন ২০১৮ | পড়া হয়েছে 74 বার

প্রধান বিচারপতির পিতা প্রবীণ আইনজীবী এড. সৈয়দ মোস্তাফা আলীর মৃত্যুতে শোক সভা

বাংলাদেশ সুপ্রীম কোর্টের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এর পিতা প্রবীণ আইনজীবী এডভোকেট সৈয়দ মোস্তাফা আলীর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা জজ কোর্টের জজশীপ ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিজ্ঞ ম্যাজিস্ট্রেসী এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির আইনজীবীগণের সমন্বয়ে শোকসভা ও দোয়া মাহফিল বুধবার (২৭.০৬.২০১৮) বিকাল ৫ টায় জেলা ও দায়রা জজ এজলাস কক্ষে বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোঃ ইসমাইল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভা উপস্থাপনা এবং মরহুমের জীবন বৃত্তান্ত পাঠ করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. মোঃ শফিউল আলম লিটন।


প্রবীণ আইনজীবী মরহুম সৈয়দ মোস্তফা আলীর কর্মজীবন নিয়ে বিস্তারিত আলোচনা করেন মরহুমের সহকর্মী ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, সিনিয়র এড. এ কে এম শামসুউদ্দিন, ভারপ্রাপ্ত পিপি বীর মুক্তিযোদ্ধা এড. এস এম ইউসুফ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি সিনিয়র এড. ফখর উদ্দিন আহম্মদ খান। উক্ত সভায় উপস্থিত ছিলেন জেলা জজ কোর্ট ও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারকবৃন্দ, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিজ্ঞ ম্যাজিস্ট্রেটগণ এবং বিজ্ঞ আইনজীবীবৃন্দ। সভায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন অতিরিক্ত পিপি সাবেক সভাপতি আলহাজ্ব এড. মুহাম্মদ নাজমুল হোসেন।

সভায় বক্তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের মৃত্যুতে উক্ত সভায় শোক সন্তপ্ত পরিবাররে এক প্রস্তাব পাঠানোর সিদ্ধান্ত হয়। -প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১