শিরোনাম

জেলা বিএনপির প্রতিবাদ সভা

প্রধান গেইটে তালা, নেতাকর্মীদের জড়ো হতে বাধা প্রদান

জ্ঞাপন করেন। | শুক্রবার, ০৮ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 634 বার

প্রধান গেইটে তালা, নেতাকর্মীদের জড়ো হতে বাধা প্রদান

৫ই জানুয়ারী গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে দলের অস্থায়ী কার্যালয় মৌলভী পাড়াস্থ কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এড. হারুন আল রশিদের বাস ভবনে বাদ মাগরীব আলোচনা সভা শুরু প্রাক্কালে বর্তমান ফ্যাসিস্ট অবৈধ সরকারের পুলিশ বাহিনী হঠাৎ সাবেক মন্ত্রীর বাস ভবনে কর্মরত লোকজনের বের করে দিয়ে বাস ভবনের প্রধান গেইটে তালা দিয়ে দেয় এবং নেতাকর্মীদের জড়ো হতে বাধা প্রদান করে। পরবর্তীতে পাওয়ার হাউজ রোডে দলের নেতাকর্মীরা একত্রিত হয়ে প্রতিবাদ সভা করে। সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মো: জিল্লুর রহমান এবং সহ-সভাপতি এড. গোলাম সারোয়ার খোকনের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি এড. শফিকুল ইসলাম, সাবেক সহ-সভাপতি মোবারক মুন্সী, সাবেক দপ্তর সম্পাদক আলহাজ্ব এবিএম মোমিনুল হক, সাবেক সমাজ কল্যাণ সম্পাদক আবু শামীম মো: আরিফ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা যুবদরের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো: আলী আজম, মো: আলমগীর হোসেন, আল-আমিন লিটন, আসাদুজ্জামান শাহীন, বুলবুল আহমেদ মুসা, এড. আরিফুল হক মাসুদ, এড. ইসমত আরা, হুসপিয়ারা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ৫ই জানুয়ারী নির্বাচন দেশে-বিদেশে গ্রহণ যোগ্য হয়নি। ৫ই জানুয়ারী, ২৮এপ্রিল ও ২৯ ডিসেম্বর নির্বাচনের কলঙ্ক বঙ্গোপসাগরের পানি দিয়েও মুছা যাবে না। এ সরকার দেশকে বিরোধীদল শূন্য করার অপচেষ্টায় লিপ্ত। দেশে একদলীয় বাকশালের পদধ্বনি শোনা যাচ্ছে। গনতন্ত্র এখন নির্বাসিত।


বক্তারা আরো বলেন, বিরোধীদল দমনের অংশ হিসেবে হামলা-মামলা, গুম-খুন, হত্যা, অপহরণ করে দেশের এক চরম ভীতিকর পরিস্থিতি তৈরি করে এ অবৈধ সরকার ক্ষমতাকে চিরস্থায়ী করার অপচেষ্টায় লিপ্ত। মনে রাখবেন ব্যক্তি পরাজিত হয় কিন্তু জাতি কখনো পরাজিত হয় না। শাসকরা যাই ভাবুননা কেন, নিরব গণজাগরন শুরু হয়েছে।
বক্তারা আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, জেলা যুবদল আহ্বায়ক ও জেলা ছাত্রদল সভাপতি সহ আটককৃত সকল নেতৃবৃন্দের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি করেন। উচ্চ আদালত থেকে জামিন প্রদানের পর বার বার শোন অ্যারেষ্ট দেখানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। হামলা-মামলা দিয়ে জাতীয়তাবাদী শক্তিকে নিঃশেষ করা যাবে না।

অদ্যকার সভায় পুলিশী বাধাদান ও প্রধান ফটকে তালা লাগানোর কঠোর সমালোচনা করে বক্তারা বলেন, শান্তিপূর্ণ কর্মসূচী পালনে ভবিষ্যতেও এধরণের কোন কর্মকান্ড সহ্য করা হবে না বরং এমনটি হলে কঠোর কর্মসূচী দিতে জেলা বিএনপি বাধ্য হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০