শিরোনাম

জেলা পরিষদ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে- চেয়ারম্যান শফিকুল আলম এম.এস.সি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে যে কার্যক্রম গ্রহণ করেছেন এটি প্রশংসনীয়

| সোমবার, ১১ জুন ২০১৮ | পড়া হয়েছে 99 বার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে যে কার্যক্রম গ্রহণ করেছেন এটি প্রশংসনীয়

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এম.এস.সি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে যে কার্যক্রম গ্রহণ করেছেন এটি প্রশংসনীয় কার্যক্রম। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো জয়যুক্ত করতে হবে। ২০১৮-১৯ এর পেশকৃত বাজেট অত্যন্ত গণমূখী এবং সমাজের অবহেলিত মানুষের কল্যাণকর বাজেট বলে তিনি উল্লেখ করেছেন। তিনি বলেন সারা দেশের ন্যায় মাদক, জঙ্গী ও সন্ত্রাস মুক্ত ব্রাহ্মণবাড়িয়া গঠণে সকলে এক যোগে কাজ করতে হবে।

রবিবার (১০.০৬.২০১৮) পৌর কমিউনিটি সেন্টারে জেলা পরিষদ কর্তৃক আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব শফিকুল আলম এম.এস.সি সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নওয়াব আসলাম হাবিব। সহকারী প্রকৌশলী মোঃ আব্দুল হামিদের উপস্থাপনায় এসময় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আজাদ, আসাদুজ্জামান চৌধুরী, পায়েল হোসেন মৃধা।


মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক সচিব মোঃ মিজানুর রহমান, জেলা প্রশাসক কার্যালয়ের (স্থানীয় শাখার) উপ-পরিচালক আয়েশা বেগম, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেস্টা বীর মুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু, পৌরসভার সাবেক সফল মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মিনারা আলম, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসলাম, মোঃ মনিরুজ্জামান, জেলা শ্রমিক লীগের সভাপতি এডঃ মোঃ কাউছার, মনোয়ারুল হাই মামুন, জেলা পরিষদ সদস্য মোঃ সাদেকুর রহমান শরীফ, শাহীন আক্তার খানম, ফারুকুজ্জামান ফারুক, মোঃ মোশারফ হোসেন, আঃ আউয়াল, নুরুন্নাহার বেগম, স্বপ্না আক্তার, সৈয়দা নাখলো আক্তার, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাংবাদিক, কলেজ প্রধান, স্কুল প্রধানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ইফতার পূর্ব ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এবং ২০২১ সালের মধ্যম আয়ের দেশ পরিণত করাসহ জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করেন ফারুকীপার্ক মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ নুরুল্লাহ।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১