শিরোনাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই আজ বাংলাদেশ স্বল্পোন্নত রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে : জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

| বুধবার, ২৮ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 100 বার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই আজ বাংলাদেশ স্বল্পোন্নত রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে : জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, নতুন প্রজন্মের শিক্ষার্থীদের অবশ্যই বাংলাদেশ সৃষ্টির ইতিহাস, দেশের কথা,নিজ অঞ্চলের কথা জানতে হবে। বিশ্ব উন্নয়নের সাথে চলতে হলে শিক্ষার্থীদের নিজেদের যোগ্য করে তুলতে হবে। তিনি আরো বলেন, যে জাতি তার বীরদের সম্মান করতে জানে না সে জাতি এগিয়ে যেতে পারে না। আমাদের পৃথিবীতে এগিয়ে থাকতে হলে একাত্তরের বীরদের যথাযথ সম্মান দিতে হবে।

তিনি গতকাল মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌর কলেজে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতা, আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন জাতির পিতাকে সপরিবারে হত্যার পর বাংলাদেশ উল্টোপথে হাঁটা শুরু করে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই অবস্থার পরিবর্তন করে উন্নয়নের মহাসড়কে রাষ্ট্রকে পরিচালনা করতে থাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই আজ বাংলাদেশ স্বল্পোন্নত রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে।


পৌর কলেজ অধ্যক্ষ হরিলাল চন্দ্র দেবনাথের সভাপতিত্বে ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক মো. মনির হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আসমা বানু, শিক্ষক পরিষদ সম্পাদক মাসুম মিয়া।

এ সময় তিতাস আবৃত্তি সংগঠনের শিল্পিরা-হাড়ের ঘরখানি-বৃন্দ আবৃত্তি পরিবেশন করে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১