শিরোনাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাস্তবায়ন হচ্ছে : মোকতাদির চৌধুরী এম.পি

| শনিবার, ২০ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 250 বার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাস্তবায়ন হচ্ছে : মোকতাদির চৌধুরী এম.পি

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রী প্রতিশ্রুত ব্রাহ্মণবাড়িয়া জেলার তিতাস নদী পুনঃখনন শীষর্ক প্রকল্পের অধীনে তিতাস নদী ও এন্ডারসন খাল আজ শনিবার (২০.০১.২০১৮) দুপুরে পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে।
নদী খনন কাজের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, পানি উন্নয়ন বোর্ডের কুমিল্লা অঞ্চলের প্রধান প্রকৌশলী বাবুল চন্দ্র শীল, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জহিরুল ইসলাম, ব্রাহ্মনবাড়িয়া পানি উন্নয়ন বোর্ডের নিবার্হী প্রকৌশলী মোঃ শাহীনুজ্জামান প্রমুখ।
এতে সভাপতিত্ব করেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাঃ ইয়াকুব। অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আলী আজম।
উদ্বোধনকালে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, দেশের সার্বিক উন্নয়ন হচ্ছে। একদিকে নদী খনন, অন্যদিকে, নদী বন্দরগুলোর উন্নয়ন হচ্ছে। নৌযান যেভাবে বৃদ্ধি পাচ্ছে, নদী খনন না হলে এটা সম্ভব হতো না।
তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি ছিল এ খনন কাজে, আর তার প্রতিশ্র“তি বাস্তবায়ন হচ্ছে। শেখ হাসিনা কথা দিয়ে কথা রাখেন উল্লেখ্য করে বলেন তিনি জনগনের দুঃখে দুঃখিত হয়, তিনি মানবতাবাদী একজন মানুষ অন্যায়ে সাথে তিনি কখনো আপস করে না, তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। কৃষি, শিক্ষা, বিদ্যুৎ, শিল্পসহ সব ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের স্বীকৃতিও জুটছে।
মোকতাদির চৌধুরি এম.পি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান এবং স্বপ্নের বাস্তবায়ন করেন।
ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ এখন স্বপ্ন নয়। দেশে এখন মঙ্গা নেই। খাদ্য উৎপাদন তিন গুণ বেড়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের সব সূচকে এগিয়ে গেছে। সরকার গত ৯ বছরে আমুল পরিবর্তন করেছে।
পল্লী উন্নয়ন, নারীর ক্ষমতায়ন, আর্তসামাজিক উন্নয়ন করে দেশকে একটি স্বনির্ভরশীল দেশ হিসেবে বিদেশের দরবারে পরিচিতি করছে বর্তমান সরকার। তিনি বলেন আমাদের সাথ
সরকারের উন্নয়ন কর্মকান্ডকে আরো তরান্বিত করার আহ্বান জানান মোকতাদির চৌধুরি এম.পি।
উল্লেখ্য, তিতাস নদী পুনঃখনন শীষর্ক প্রকল্পের অধীনে ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডরে বাস্তবায়নে তিতাস নদী ও এন্ডারসন খাল পুনঃ খনন কাজের প্রাক্কলিতমূল্য ধরা হয়েছে ১১৯৪৯ লাখ টাকা।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১