শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় আনন্দ সমাবেশে মোকতাদির চৌধুরী এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্যে নেতৃত্বে বর্তমানে দেশের অবস্থা পাল্টে গেছে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 164 বার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্যে নেতৃত্বে বর্তমানে দেশের অবস্থা পাল্টে গেছে

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্যে নেতৃত্বে বর্তমানে দেশের অবস্থা পাল্টে গেছে।
তিনি বুধবার ৩০শে ডিসেম্বর, ২০২০ বিকেলে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে আওয়ামী লীগ সরকারের দুই বছর পূর্তিতে গনতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত আনন্দ সমাবেশে সভাপতির বক্তব্যে একথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশে শুধু উন্নয়ন আর উন্নয়ন। সরকার নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান করেছে। সরকারের ডিজিটাল সুযোগ-সুবিধা গ্রহন করে বিরোধীরা এখন সরকারের সমালোচনা করছেন। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে ব্রাহ্মণবাড়িয়ায় দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু স্কয়ার নির্মান করা হয়েছে। যানজট নিরসনে শহরে একটি ওভারপাস নির্মান করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় মহাড়কগুলোকে ফোরলেন করা হচ্ছে। বিজয়নগরের সাথে জেলা সদরের সংযোগ স্থাপনকারী শেখ হাসিনা সড়কটি চালু হলে ব্রাহ্মণবাড়িয়ায় নান্দিকতার নতুন মাত্রা যোগ হবে। তিনি বলেন, শহরে আরেকটি ওভারপাস নির্মান হবে এবং কুরুলিয়া খালের উপর আরেকটি ব্রীজ নির্মান হবে।


জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের উপস্থিতিতে আনন্দ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, মোঃ হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খাঁন খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুল আলম খোকন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহবুব আলম প্রমুখ।

এদিকে আনন্দ সমাবেশকে উপলক্ষে দুপুরের পর থেকেই শহরের বিভিন্ন মহল্লা ও সদর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ঢাক-ঢোল বাড়িয়ে বর্ণাঢ্য মিছিল সমাবেশস্থলে এসে যোগ দেয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০