শিরোনাম

রবিবার সারাদেশে আনন্দ মিছিল

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছে স্বাশিপ

| শুক্রবার, ০৯ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 147 বার

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছে স্বাশিপ

স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু এক যুক্ত বিবৃতিতে বেসরকারি শিক্ষকদের বহু কাঙ্ক্ষিত ৫% ইনক্রিমেন্ট বাবদ ৫৩১ কোটি ৮২ লক্ষ, ২০% মহার্ঘ্য ভাতা বাবদ ১৭৭ কোটি ২৭ লক্ষ, অবসর বোর্ডের জন্য ৫৪২ কোটি এবং কল্যাণ ট্রাস্টের জন্য ২৩৫ কোটি টাকা বিশেষ বরাদ্দ দেওয়ায় মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা ও জ্ঞাপন করেন। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন জননেত্রী শেখ হাসিনা আবারো প্রমাণ করেছেন তিনি শিক্ষা বান্ধব প্রধানমন্ত্রী।

৮ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে অনুষ্ঠিত শিক্ষকদের এক সভায় শিক্ষা স‌চিব মোঃ সোহরাব হো‌সেন, স্বাশিপ সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রা‌স্টের সদস্য স‌চিব অধ্যক্ষ শাহজ‌াহ‌ান আলম সাজু ও অবসর সুবিধা বো‌র্ডের সদস্য স‌চিব শরীফ আহ‌মেদ সাদীর উপ‌স্থি‌তি‌তে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এ ঘোষণা দেন।


উল্লেখ্য, প্রধানমন্ত্রী ৫% ইনক্রিমেন্ট, বৈশাখী ভাতা, কল্যাণ ও অবসর বোর্ডের জন্য বিশেষ বরাদ্দের ঘোষনার সাথে সাথে গণভবনের বাইরে অপেক্ষামান স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতা কর্মীরা আনন্দ মিছিল বের করে। স্বাধীনতা শিক্ষক পরিষদ এ উপলক্ষে আগামী রবিবার সকালে সারা বাংলাদেশে জেলায় জেলায় আনন্দ মিছিল ও সমাবেশের করবে।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০