শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া জেলা স্কাউটস-এর উদ্যোগে ৪র্থ কাব ক্যাম্পুরী সম্পন্ন

প্রত্যেক শিশু কিশোরকে দেশের সুন্দর মানুষ হতে হবে — মোকতাদির চৌধুরী এমপি

বিশেষ প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৯ | পড়া হয়েছে 338 বার

প্রত্যেক শিশু কিশোরকে দেশের সুন্দর মানুষ হতে হবে                                            — মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সংসদ সদস্য,ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নের রূপকার,বাংলাদেশ আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন,আজকের শিশু কিশোরদের নিয়ে আমাদের নানা স্বপ্ন, এই শিশু কিশোরদের মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশপ্রেমী নাগরিক ও দেশের উন্নয়ন যোদ্ধা হিসেবে গড়ে তুলতে হবে। তিনি শিশু কিশোর উদ্দেশ্যে বলেন, যা কিছু সুন্দর কল্যাণকর সেই কাজ করতে হবে ,দেশকে ভালবাসতে হবে এবং সুন্দর মানুষ হিসেবে গড়ে উঠতে হবে।

বুধবার (০৬.০২.২০১৯) ব্রাহ্মণবাড়িয়া জেলা স্কাউটস এর আয়োজনে বিরাসারস্থ বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্কাউট পল্লীতে ৪ র্থ জেলা কাব ক্যাম্পুরীর সমাপনী দিনে মহা তাঁবু জলসায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


ব্রাহ্মণবাড়িয়া জেলা স্কাউটস এর সভাপতি জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পেীর সভা মেয়র মিসেস নায়ার কবীর,অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি জেলা স্কাউস এর সহ সভাপতি কামাল মোহাম্মদ রাশেদ.জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র,জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক,লায়ন্সের সাবেক জেলা গভর্ণর লায়ন ফিরোজুর রহমান ওলিও প্রমুখ। স্কাউটস এর সহকারী কমিশনার আল আমীন শাহীনের সঞ্চালনায় অনুষ্টানে স্বাগত বক্তব্যরাখেন জেলা স্কাউটস এর সম্পাদক অধ্যক্ষ নিয়াজ মোঃ কাজল। প্রধান মহা তাঁবু জলসায় অগ্নি প্রজ্জ্বলন করেন এবং শিশু কিশোরদের সঙ্গে আনন্দঘন সময় কাটান ।

অনুষ্ঠানে কাব স্কাউটসরা সাংস্কৃতিক আয়োজন পরিবেশন করেছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১