শিরোনাম

পৌর শহরে বঙ্গবন্ধু স্কয়ার স্থাপন করায় ইতিহাসে ব্রাহ্মণবাড়িয়ার পরিচিতি আরো বৃদ্ধি করবে : মোকতাদির চৌধুরী এম.পি

| মঙ্গলবার, ০১ মে ২০১৮ | পড়া হয়েছে 225 বার

পৌর শহরে বঙ্গবন্ধু স্কয়ার স্থাপন করায় ইতিহাসে ব্রাহ্মণবাড়িয়ার পরিচিতি আরো বৃদ্ধি করবে : মোকতাদির চৌধুরী এম.পি

ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের প্রাণকেন্দ্রে বঙ্গবন্ধু স্কয়ারের নান্দনিক কার্যক্রম গত শনিবার সকালে পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, সদর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, জেলা আওয়ামীলীগ নেতা হাজী মাহমুদুল হক ভূইয়াসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। কার্যক্রম পরিদর্শনকালে মোকতাদির চৌধুরী এমপি বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরকে নান্দনিক করতে পৌর মেয়র নায়ার কবিরের নেতৃত্বে বর্তমান পৌর পরিষদ কাজ করে যাচ্ছে। তিনি এ সময় উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা এ কাজে যে যার যার অবস্থান থেকে সহযোগিতা করুন।


পৌর শহরে বঙ্গবন্ধু স্কয়ার স্থাপনটি ব্রাহ্মণবাড়িয়ার ইতিহাসকে আরো গৌরবান্বিত করবে। তিনি পৌর নাগরিকদের উদ্দেশ্যে বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার যে সকল রাস্তা- ঘাট এখনো সংস্কার হয়নি, তা অতি শীঘ্রই সংস্কার করা হবে। চলতি এই বর্ষা মৌসুমে ড্রেনেজ ব্যবস্থা সচল রাখতে পৌরসভার পাশাপাশি ব্যক্তি মালিকদেরকেও এগিয়ে আসতে হবে। ময়লা আবর্জনা যেখানে সেখানে না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলুন, যাতে করে ড্রেনে ময়লা আবর্জনা আটকে না যায় সেদিকে খেয়াল রাখুন, পৌরসভার সৌন্দর্য বর্ধনে সহযোগিতা করুন। এ শহর আপনার, আমার সকলেই। তাই এ শহরের সৌন্দর্য্য রক্ষায় আমাদের সকলকেই এগিয়ে আসতে হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১