শিরোনাম

আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য যুবলীগের নেতাকর্মীদের এখন থেকেই প্রস্তুতি গ্রহণ করতে হবে

পৌর যুবলীগের পরিচিত সভায় মোকতাদির চৌধুরী এমপি

শামীম -উন -বাছির : | শুক্রবার, ০৪ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 190 বার

পৌর যুবলীগের পরিচিত সভায় মোকতাদির চৌধুরী এমপি

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট মুক্তিযোদ্ধা, লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, তৃণমূল পর্যায়ে যুবলীগকে সুসংগঠিত করে ব্রাহ্মণবাড়িয়া পৌর যুবলীগকে একটি আদর্শ এবং সুশৃঙ্খল সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। তিনি গত শুক্রবার দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে পৌর আওয়ামী যুবলীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
পৌর যুবলীগের আহবায়ক আমজাদ হোসেন রনির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে। তিনি বলেন নাসিরনগরের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে। যারাই এ ঘটনা ঘটিয়েছে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। প্রকৃত দোষীদের সনাক্ত করে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে।
তিনি পৌর যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুতি গ্রহণ করতে হবে। জনগণের কাছে শেখ হাসিনার সরকারের সাফল্য তুলে ধরতে হবে। জনগণের সাথে সুসম্পর্ক গড়ে তুলতে হবে। জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাথে জনগণের আন্তরিক সম্পর্ক রয়েছে। জাতীয়  সংসদ নির্বাচনে জনগন আওয়ামী লীগের সাথেই থাকবে। তিনি পৌর যুবলীগকে দ্রুত সম্মেলনের মাধ্যমে
একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ দেন।
সভার উদ্বোধন ঘোষণা করেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আজহার উদ্দিন।
সভায় বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি নায়ার কবীর, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক দেওয়ান মোঃ আরিফুল ইসলাম ফারুক, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডঃ শাহনুর ইসলাম।
পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ইমরান আলী মামুন, আকবর হোসেন লিটন, আল আমিন সওদাগরের যৌথ পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম ফেরদৌস।
এ সময় অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল,  জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, উপ প্রচার সম্পাদক স্বপন কুমার রায়, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জামাল খান, জেলা যুবলীগের সহ সভাপতি ইখতেয়ার উদ্দিন স্বপন, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম জহির, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সরকার, মোস্তাক আহমেদ ভূইয়া, ক্রীড়া সম্পাদক মশিউর রহমান লিটন প্রমুখ।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০