শিরোনাম

পৌর নির্বাচন স্লোগানে মুখরিত ব্রাহ্মণবাড়িয়া

প্রতিনিধি | মঙ্গলবার, ১৫ মার্চ ২০১৬ | পড়া হয়েছে 612 বার

পৌর নির্বাচন স্লোগানে মুখরিত ব্রাহ্মণবাড়িয়া

পৌরসভা গঠনে নিরলসভাবে কাজ করে যাবো’।পাশাপাশি প্রথমবারের মতো ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় মেয়র পদে নারী প্রার্থীকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদও জানান তিনি।
তবে পুলিশের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের হয়রানির অভিযোগ করে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাফিজুর রহমান মোল্লা কচি বলেন, দিনের আলোতে আমার দলীয় নেতাকর্মী যারা নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছে রাতের বেলা পুলিশ সেইসব নেতাকর্মীদের বাড়িতে গিয়ে হানা দিচ্ছে। তবে আগামী ২০ মার্চ ভোটাররা যদি স্বতর্স্ফূতভাবে ভোট দেন এবং নির্বাচন যদি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় তাহলে তিনি বিপুল ভোটে মেয়র নির্বাচিত হবেন বলেও আশা প্রকাশ করেন। আর মেয়র নির্বাচিত হলে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলার প্রত্যয় ব্যক্ত করেন।
পৌরসভার কয়েকজন ভোটারের সঙ্গে কথা হলে তারা বলেন, পৌরসভার অনেক রাস্তা-ঘাট এবং ড্রেনেজ ব্যবস্থা একেবারেই নাজুক। পৌর এলাকায় ভালো কোনো বিনোদনের জায়গা নেই। এছাড়া মাদকের সমস্যাও রয়েছে। যারা সৎ, যোগ্য প্রার্থী এবং পৌর নাগরিকদের সব সমস্যা সমাধানে সমর্থ হবেন তাদেরই ভোটের মাধ্যমে নির্বাচিত করা হবে।
উল্লেখ্য, আগামী ২০ মার্চ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ১ লাখ ২ হাজার ৯৩৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫১ হাজার ২৭ জন ও নারী ভোটার ৫১ হাজার ৯১০ জন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০