শিরোনাম

শোক সংবাদ

পৌর কাউন্সিলর কাউসার

শামীম-উন-বাছির | বুধবার, ০৫ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 262 বার

পৌর কাউন্সিলর কাউসার

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মৌলভীপাড়ার বাসিন্দা ও পৌরসভার ৫ নং ওয়ার্ডের তিনবারের কাউন্সিলর আলী আহসান কাউসার ইন্তেকাল করেছেন (ইন্না—রাজিউন)।

হৃদরোগে আক্রান্ত হয়ে ওপেন হার্ট সার্জারী করার পর গত মঙ্গলবার (৪ই আগস্ট, ২০২০) রাত ৮টায় তিনি ঢাকার একটি বে-সরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। তার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়ায় শোকের ছায়া নেমে আসে।


বুধবার বাদ জোহর পৌর এলাকার শেরপুর ঈদগাহ ময়দানে নামাজে জানাযার পর শেরপুর কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এর আগে বুধবার সকাল ১০টায় তার লাশ পৌর ভবনের সামনে নিয়ে আসলে পৌর মেয়র মিসেস নায়ার কবির ও পৌর পরিষদ মরহুমের কফিনে পুষ্পস্তক অর্পন করে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

মরহুমের পারিবারি সূত্র জানায়, গত মাস দুয়েক আগে হৃদরোগে আক্রান্ত হন কাউন্সিলর আলী আহসান কাউছার। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঈদ-উল আযহার আগে ঢাকার একটি বে-সরকারি হাসপাতালে তার ওপেন হার্ট সার্জারী হয়। এর পর আর তার জ্ঞান ফিরে আসেনি। অপারেশনের ৮দিন পর মঙ্গলবার রাত পৌনে আটটায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে পৌর কাউন্সিলর আলী আহসান কাউছারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার ও পৌর মেয়র মিসেস নায়ার কবির। পৃথক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০