শিরোনাম

পৌর এলাকায় ২৯শ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০ | পড়া হয়েছে 112 বার

পৌর এলাকায় ২৯শ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন

মহামারী করোনা ভাইরাসের পরিস্থিতি মোকাবেলার লক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ২৯০০ উপকারভোগীর মাঝে জিআর চাল, জিআর ক্যাশ ও শিশু খাদ্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে পৌরসভার মেয়র নায়ার কবিরের সভাপতিত্বে বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পী, ব্রাহ্মণবাড়িয়া সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান আনছারী, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সচিব মোঃ সামসুউদ্দিন, হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম কাউছার, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদ, সদর উপজেলা ত্রাণ সহায়তা কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ প্রমূখ।


এ সময় বক্তারা বলেন, করোনাকালীন জাতির এ দুঃসময়ে সরকার দেশের মানুষের জন্য প্রতিনিয়তই কাজ করে যাচ্ছে। সরকার প্রতিনিয়তই অসহায় মানুষকে খাদ্যশষ্য দিচ্ছে। আমাদের প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন তিনি যেন সুন্দরভাবে দেশ পরিচালনা করতে পারেন। স্বাস্থ্য সচেতনতার উপর সরকার জোর দিয়েছেন যাতে আমরা সহজে করোনা ভাইরাসের মোকাবিলা করতে পারছি। এ সময় বক্তারা যার যার অবস্থান থেকে সচেতন থাকার আহবান জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১