শিরোনাম

সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে

পৌর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সততা স্টোর ও বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন

শামীম-উন-বাছির | সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 239 বার

পৌর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সততা স্টোর ও বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের মধ্যে সততা সৃষ্টির লক্ষ্যে সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে পৌর এলাকার কাজীপাড়ায় অবস্থিত পৌর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সততা স্টোর ও বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ কর্ণার এবং ডিজিটাল ল্যাব’র উদ্বোধন করা হয়েছে।

গত রোববার (০৮ডিসেম্বর ২০১৯) দুপুরে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়–য়া এসব উদ্বোধন করেন।


উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অ্যাডঃ লোকমান হোসেন, মহিলা ভাইস-চেয়ারম্যান শামীমা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার আবু হাসান মোঃ রেজাউল করিম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিসহ শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া বলেন, নতুন প্রজন্মকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানানোর জন্যই প্রাথমিক বিদ্যালয়গুলোতে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধ কর্ণার স্থাপন করা হচ্ছে। পাশাপাশি শিক্ষার্থীদের মধ্যে সততা সৃষ্টি ও আধুনিক শিক্ষার জন্য সততা স্টোর ও ডিজিটাল ল্যাব স্থাপন করা হয়েছে। তিনি বলেন, সততা স্টোরগুলোতে কোন বিক্রেতা থাকবেনা। শিক্ষার্থীরা নির্ধারিত দাম বাক্সে রেখে প্রয়োজনীয় সামগ্রী ক্রয় করবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১