শিরোনাম

পৌরসভার ৭নং ওয়ার্ড ছাত্রদলের কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি : | বুধবার, ২৯ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 119 বার

পৌরসভার ৭নং ওয়ার্ড ছাত্রদলের কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৭নং ওয়ার্ড ছাত্রদলের ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সভাপতি মোঃ মোরাদ হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ জুনায়েদ মিয়াকে নির্বাচিত করা হয়। তৃণমূল থেকে ছাত্রদলকে সুসংগঠিত করার লক্ষ্যে জননেতা আলহাজ্ব ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে মঙ্গলভার (২৮.১১.২০১৭) বিকালে গণমানুষের নেতা ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের পুনিয়াউটস্থ বাসভবনে পৌর ছাত্রদলের আহ্বায়ক সাঈদ হাসান সানির সভাপতিত্বে ৭নং ওয়ার্ড সম্মেলনের মাধ্যমে মোরাদ হোসেনকে সভাপতি এবং জুনায়েদ মিয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৪১ সদস্য বিশিষ্ট ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি শামীম মোল্লা।


প্রধান বক্তা ছিলেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন ছাত্রনেতা রাশেদ কবির আখন্দ, এনামুল হক জুয়েল, বায়েজিদ আহমেদ হেলাল, সৈয়দ তৈমুর, শেখ মোঃ হাফিজ। আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য মোঃ আবু ইউসুফ, ৭নং ওয়ার্ড বিএনপি নেতা লাহু মিয়া, হুমায়ূন কবীর, যুবদল নেতা শাহীন, মাহ্ফুজুর রহমান পুস্প ও পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সমীর চক্রবর্তী, শেখ সায়েম, শফিউল্লাহ ভূইয়া প্রমুখ।

সম্মেলনে বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আহ্বানে আওয়ামী স্বৈরাচারী সরকার পতন আন্দোলন ৭নং ওয়ার্ড ছাত্রদলের নতুন নেতৃবৃন্দকে রাজপথে থেকে অগ্রণী ভূমিকা পালন করবে।

সভা যৌথভাবে পরিচালনা করেন মাহমুদুর রহমান মান্না সদস্য সচিব, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাজমুল হুদা সানি ও নিয়াজ মুন্সী।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০