শিরোনাম

পৌরসভার দাবিতে মানববন্ধন-বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

আশুগঞ্জ প্রতিনিধি : | বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 86 বার

পৌরসভার দাবিতে মানববন্ধন-বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলাকে দ্রুত পৌরসভায় বাস্তবায়নের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৩০.১১.২০১৭) সকালে আশুগঞ্জ গোলচত্তর এলাকায় জাগ্রত আশুগঞ্জবাসী নামে একটি সংগঠনের উদ্যোগে এই মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত হয়। মানববন্ধনে আশুগঞ্জ উপজেলার সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের শহস্রাধিক লোকজন অংশগ্রহন করেন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলায় গিয়ে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে পৌছে দেয়ার জন্য একটি স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধনে জাগ্রত আশুগঞ্জবাসীর আহবায়ক হাজী সফিউল্লাহ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন-সংগঠনের সদস্য সচিব ঈসা খান, সদস্য হেবজুল বারী, মোবারক আলী চৌধুরী, হাজী সাইদুর রহমান, মোশারফ মুন্সি, চিকিৎসক আব্দুল্লাহ আল মাহমুদ, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ, ইলিয়াস আলী, মোবারক আলী চৌধুরী, আতাউর রহমান কবীর, আজাদুর রহমান স্বপন, মারুফ আহমেদ রনি, মঈম শিকদার প্রমুখ।
বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১০ সালে আশুগঞ্জে একটি জনসভায় উপস্থিত থেকে আশুগঞ্জ উপজেলাকে পৌরসভা করার ঘোষণা দেন। তবে দীর্ঘদিন অতিবাহিত হলেও এই প্রতিশ্রুতির বাস্তবায়ন হয়নি। তাই প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত আশুগঞ্জ পৌরসভা অবিলম্বে বাস্তবায়নের দাবি জানান।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১