শিরোনাম

বিজিবির অভিযানে

পৌনে ৬ লাখ টাকার ভারতীয় মালামাল-মাদকসহ আটক দুই

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 108 বার

পৌনে ৬ লাখ টাকার ভারতীয় মালামাল-মাদকসহ আটক দুই

ব্রাহ্মণবাড়িয়ায় আনুমানিক পাঁচ লাখ ছিয়াত্তর হাজার টাকা মূল্যের ২হাজার ৮শত কেজি বিট লবণ, ৫শত পিস ভারতীয় তালা, ৪৫ কেজি বিভিন্ন প্রজাতির মাছ ও বিপুল পরিমান মাদক দ্রব্যসহ দুই পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। বুধবার (২৫.১০.২০১৭) রাতে পৃথক অভিযানে জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, আখাউড়া উপজেলার কর্মমঠ গ্রামের মোঃ সাইদুল ইমলাম-(৩০) ও মোঃ ইমরান মিয়া-(২৫)।


বিজিবি সূত্র জানায় গোপন সংবাদের ভিত্তিতে ২৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা বুধবার রাতে কসবা নতুন বাজার এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ২ হাজার ৮০০ কেজি ভারতীয় বিট লবন উদ্ধার করে। অপর অভিযানে একই রাতে বিজিবির সদস্য কসবা বাজারের কাছ থেকে পরিত্যক্ত অবস্থায় ৫শত পিস ভারতীয় তালা জব্দ করে।

পৃথক অভিযানে বুধবার রাতে বিজিবির সদস্যরা আখাউড়া উপজেলার ইতনা এলাকা থেকে ৪৫ কেজি বিভিন্ন প্রজাতির মাছ, ২টি সাইকেলসহ চোরাকারবারী সাইদুল ইমলাম ও মোঃ ইমরান মিয়াকে আটক করে।

এছাড়াও বুধবার রাতে বিজিবির সদস্যরা পৃথক অভিযানে পরিত্যক্ত অবস্থায় ১৬ কেজি গাঁজা, ৩৬ বোতল হুইস্কী, এবং ২৪ বোতল ভারতীয় ইস্কফ জব্দ করে। এ ঘটনায় থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। বিজিবি সূত্র জানায় উদ্ধারকৃত মাদক ও মালামালের দাম আনুমানিক পৌনে ছয় লাখ টাকা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০