শিরোনাম

পূর্বশক্রতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষ : একজন নিহত

নাসিরনগর প্রতিনিধি : | সোমবার, ১৯ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 118 বার

পূর্বশক্রতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষ : একজন নিহত

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে রুবেল মিয়া (২৮) নামে একজন নিহত ও নারীসহ প্রায় ১০জন আহত হয়েছে। সংঘর্ষের ঘটনাটি ঘটেছে আজ সোমবার (১৯.০৩.২০১৮) সকালে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের চিতনা সুন্দরপুর গ্রামে মাজু মিয়া ও নাছির মিয়ার লোকজনের মধ্যে।

নিহত রুবেল মিয়া সুন্দরপুর গ্রামের নাছির মিয়ার ছেলে। আহতদের মধ্যে ১ জনকে জেলা সদর হাসপাতালে ও ৩ জনকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চিতনা সুন্দরপুর গ্রামে সকালে পূর্ব শক্রতার জের ধরে জমিতে চাষ দেয়াকে কেন্দ্র করে মাজু মিয়া ও নাছির মিয়ার লোকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ প্রায় ১০ জন আহত হয়।

আশংকাজনক অবস্থায় আহত রুবেল মিয়াকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

আহতদের মধ্যে শুক্কুর মিয়াকে (৩৫) জেলা সদর হাসপাতালে ও আহেদা বেগম (২৫), নাছির মিয়া (৬৫), রোকিয়া বেগম (২৫) ও রুক্কু মিয়াকে (২৭) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

নাসিরনগর থানার ওসি মো. আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখনও মামলা হয়নি। খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১