শিরোনাম

পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানকে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : | রবিবার, ২২ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 119 বার

পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানকে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র বিদায় সংবর্ধনা

আজ রবিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র মরহুম ফরিদ উদ্দিন আহমেদ মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)কে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ঊর্ধ্বতন সহ-সভাপতি সুভাষ চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)।


এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম, পরিচালক মোঃ কামাল মিয়া, মোঃ আজিজুর রহমান শামীম, মোঃ জসিম উদ্দিন, জাবেদুল ইসলাম সোহাগ, আলহাজ্ব মোমিনুল আলম বাবু, আবুল খায়ের, আলহাজ্ব হারুন অর রশিদ, মোঃ নুরুজ্জামান ভূইয়া, সাবেক পরিচালক কাজী জাহাঙ্গীর, সচিব মোঃ আজিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক মোঃ রেজওয়ানুল হক মনি।

সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) বলেন, আমার কর্মকালীন সময়ে ব্যবসায়ীদের কোন রকম বাধা বিপত্তিতে পড়তে হয় নি। ব্যবসায়ীরাও সকল কাজে সহযোগিতায় এগিয়ে এসেছে। আমরা পুলিশের পক্ষ থেকে সিসি ক্যামেরা স্থাপনের প্রস্তাব করলে ব্যবসায়ীরা এগিয়ে এসে এই কার্যক্রমকে বাস্তবায়ন করতে সহযোগিতা করেছে। আমি ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের ব্যবসায়ীদের অভিনন্দন জানাই। আপনারা আমার জন্য দোয়া করবেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১