শিরোনাম

পুলিশ সুপার মিজানুর রহমানকে জেলা বাস মিনিবাস মালিক সমিতির বিদায় সংবর্ধনা

| মঙ্গলবার, ১৭ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 90 বার

পুলিশ সুপার মিজানুর রহমানকে জেলা বাস মিনিবাস মালিক সমিতির বিদায় সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতির পক্ষ থেকে বিদায়ী পুলিশ সুপার ও পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) কে গতকাল সোমবার বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রেজাউল কবির, সহকারী সহকারী পুলিশ সুপার মোঃ আবু সাঈদ। জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি মোঃ অহিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া।

অনুষ্ঠান পরিচালনা করেন লোকাল বাস পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ নিয়ামত খান।

অনুষ্ঠানে বিদায়ী অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সেলিম মিয়া, সাধারণ সম্পাদক মোঃ আনিছ মিয়া, লোকাল বাস পরিচালনা কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর মোঃ আবুল বাশার, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ কাজী তাহসিন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ এস এম শাহাদাত হোসেন বাবুল।

অনুষ্ঠানে বিদায়ী বক্তব্যে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় আমার কর্মকালীন সময়ে পুলিশ ও পরিবহন সেক্টরের মধ্যে অত্যন্ত ভালো সম্পর্ক ছিল। আমি আপনাদের সহযোগিতার কথা চিরদিন স্মরণ রাখবো। পরিবহন সেক্টরের যে কোন সমস্যা আমরা দ্রুততার সহিত সমাধান চেষ্টা করেছি। আমার সময়ে পরিবহন সেক্টরে কোন অরাজকতা ছিল না। আমি আশা করবো আমার পরেও আপনার এই সৌহার্দ্যপূর্ণ অবস্থা সবসময় বজায় রাখবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের দোয়া নিয়ে আগামীর পথ চলতে চাই।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮